একদিনের ব্যবধানে রাজধানীর সড়কে ঝরলো আরও এক শিক্ষার্থীর প্রাণ

একদিনের ব্যবধানে রাজধানীর সড়কে ঝরলো আরও এক শিক্ষার্থীর প্রাণ
নিহত ইউসুফ কাশিয়ানী এমএ খালেক কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন  © প্রতীকী ছবি

রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম কলেজছাত্র নাঈম হাসানের মৃত্যুর রেশ না কাটতেই বিমানবন্দর ফুটওভার ব্রিজের নিচে সড়ক দুর্ঘটনায় ইউসুফ মিয়া (২০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত ইউসুফ পড়ালেখার পাশাপাশি রাজধানীতে ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। রাত সাড়ে ৩টায় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 নিহত ইউসুফের বন্ধু শাহিন  বলেন, পড়ালেখার পাশাপাশি ভাড়ায় মোটরসাইকেল চালাত ইউসুফ। রাতে উত্তরার বাসায় ফেরার সময় বিমানবন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। এ সময় পেছন থেকে এক বাস তার ওপর দিয়ে চলে যায়। তবে কোন গাড়ির নিচে চাপা পড়েছিলেন সেটা জানা যায়নি। 

তিনি আরও বলেন, ইউসুফ উত্তরার ৯ নম্বর সেক্টরের ৭ নম্বর রোডের ১০ নম্বর বাসায় ভাড়া থাকতেন। তার বাড়ী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার বড়বাগ গ্রামে। তার বাবার নাম আনসার আলী। কাশিয়ানী এমএ খালেক কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

বিমানবন্দর থানার এসআই মামুন জানান, রাতে বিমানবন্দর ওভারব্রিজের নিচে একটি বাইক এক্সিডেন্ট হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কোন গাড়ির চাপায় সে নিহত হয়েছে সেটা জানা যায়নি। 


মন্তব্য

x