বাবার ওপর অভিমান করে ছেলের আত্মহত্য

বাবার ওপর অভিমান করে ছেলের আত্মহত্য
লাশ উদ্ধারের ফাইল ছবি

পাবনার আমিনপুর এলাকার শিবপুরে শিহাব নামে এক ছাত্র মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

শিহাব কাশিনাথপুর কামরুজ্জামান ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। তার পিতার নাম উজ্জ্বল শেখ। তিনি পেশায় ক্ষুদ্র ব্যবসায়ী। 

পরিবার সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য বাবাকে বলছে শিহাব। কিন্তু অসহায় বাবার আর্থিক সামর্থ্য না থাকায় কিনে দিতে পারেননি। এতে অভিমান করে সবার অজান্তে শিহাব মায়ের শাড়ি গলায় পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

শিহাবের মা কথা বলতে গিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন। কান্নায় ভেঙে পড়ে তিনি বলেন, ছেলের জন্য পিঠা বানিয়েছি। সে আর পিঠা খাবে না। এ পিঠা আমি কাকে খাওয়াবো?

সন্তান হারিয়ে পাগলপ্রায় বাবা উজ্জ্বল শেখ বলেন, একটি মোবাইল আজ আমার সব স্বপ্ন ভেঙে গুঁড়িয়ে দিলো। মোবাইল দিতে পারিনি, আমি যোগ্য বাবা নই।

আমিনপুর থানার ওসি রওশন আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে


মন্তব্য

x