পালিয়ে বিয়ের ২৫ দিনের মাথায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীর মৃত্যু

স্কুলছাত্রী
প্রতীকী ছবি

গাজীপুরে টঙ্গীতে পালিয়ে বিয়ে করার মাত্র ২৫ দিনের মাথায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর (১৩) রহস্যজনক মৃত্যু হয়েছে।  এই ঘটনায় ওই ছাত্রীর বর ইয়াসিনকে (১৭) আটক করে টঙ্গী থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গাজীপুরের ডোগের চর এলাকায় ভাড়া থাকত সুমাইয়া। স্থানীয় একটি স্কুলে পড়তো সে। স্কুলের পাসে একটি গ্যারেজে কর্মচারী হিসেবে কাজ করত ইয়াসিন। সেখান থেকেই তাদের পরিচয়। এর পর ইয়াসিন সুমাইয়াকে ফুসলিয়ে ২৫ দিন আগে পালিয়ে নিয়ে যায়। পরে তারা বিয়ে করে টঙ্গী পশ্চিম থানার মুদাফার সালাউদ্দিনের বাড়িতে টিনশেডের একটি রুম ভাড়া করে সংসার শুরু করেন।

নিহত ছাত্রীর বাবা লাল মিয়া জানান, বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ১০টায় ইয়াসিন আমাদের ফোন দিয়ে জানায়, সুমাইয়ার অবস্থা ভালো না। তাকে গুশলিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর পর বিকেলে পুলিশের ফোন পেয়ে থানায় লাশ দেখতে যাই।

এ প্রসঙ্গে টঙ্গী পশ্চিম থানার এসআই উত্তম কুমার সূত্রধর জানান, নিহত শিক্ষার্থীর গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় ইয়াসিনকে গ্রেফতার করা হয়েছে। তবে সুমাইয়া কীভাবে মারা গেল সে সম্পর্কে স্পষ্টভাবে কিছুই বলছে না সে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ