মেডিকেলে আগুন, চার তলা থেকে লাফিয়ে পড়ে নার্স আহত

আগুন
আগুন  © সংগৃহীত

রাজধানীর একটি হাসপাতালের নার্সেস হোস্টেলের নিচতলায় আগুন লেগেছে। এ সময় আতঙ্কে হোস্টেল থেকে এক নার্স লাফিয়ে পড়ে আহত হয়েছে। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৫ মার্চ) রাতে মালিবাগ মৌচাক এলাকায় অবস্থিত ড. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের নার্সেস হোস্টেলের নিচতলায় আগুন লাগার ঘটনা ঘটেছে। আহত নার্সের নাম সুইটি।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, ড. সিরাজুল হাসপাতালে নার্সেস হোস্টেলের ছয় তলা ভবনের নিচ তলার সুইচ বোর্ডে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রচণ্ড ধোঁয়া বের হতে থাকে। এক পর্যায়ে পুরা ছয়তলা ভবনের প্রতিটি ফ্লোরে ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়। আগুনের সংবাদ পেয়ে খিলগাঁও ফায়ার স্টেশন থেকে তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। এরপর রাত ১০টা ১৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছেন ঘটনাস্থলে উপস্থিত ফায়ার সার্ভিস কর্মকর্তা আব্দুল মান্নান।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগুন লাগার পর হাসপাতালটি থেকে হঠাৎ বিকট শব্দে এলাকায় আলোর ঝলকানি দেখা যায়। এরপরই আশপাশের ভবনে হৈ-হুল্লোড় শোনা যায়। এ সময় হাসপাতালটিতে আটকে পড়া নার্সসহ অন্যরা আতঙ্কে ছোটাছুটি করতে থাকে। আতঙ্কে পুরো এলাকায় ভীতিকর পরিবেশ সৃষ্টি হয়। দ্রুত সেখানে ফায়ার সার্ভিস ও স্থানীয় পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ