প্রধানমন্ত্রী ঈমানদার বলেই দেশ সঠিক পথে এগিয়ে যাচ্ছে: নৌপ্রতিমন্ত্রী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী
নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী  © ফাইল ফটো

প্রধানমন্ত্রী সৎ, ঈমানদার মানুষ বলেই দেশ সঠিক পথে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেছেন, পৃথিবীর সকল দেশ আজ জিডিপির সূচকে মাইনাসে আছে। এই হলো সততা, ঈমানদার রাজনীতিবিদের ফলাফল।

মরহুম আব্দুর রৌফ চৌধুরীর ১৩তম মৃত্যুবার্ষিকীতে দিনাজপুর বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত স্মরণসভায় আজ বুধবার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌপ্রতিমন্ত্র বলেন, এই রাজনীতি করতে চেয়েছিলেন প্রয়াত নেতা মরহুম আব্দুর রৌফ চৌধুরী। বর্তমান অর্থনীতি সূচকে পৃথিবীর যে দশটি দেশকে স্বয়ংসম্পূর্ণ ধরা হয় সেখানে মাত্র তিনটি দেশ জিডিপিতে স্বয়ংসম্পূর্ণ। তার মধ্যে এক নম্বরে বাংলাদেশ, দুই নম্বরে চীন, তিন নম্বরে ভিয়েতনাম।

প্রতিমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগের দায়িত্ব অনেক। আমাদের দায়িত্ব হচ্ছে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এই দেশটাকে স্বপ্নের জায়গায় নিয়ে যাওয়া। এই জায়গায়টাকে আওয়ামী লীগের নেতাকর্মীদের অত্যন্ত সচেতনতা সাথে, ধৈর্যের সাথে প্রধানমন্ত্রীর রাজনীতিতে আমাদের সহায়ক ভূমিকা থাকতে হবে।

২০০৭ সালের ২১ আগস্ট মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরী মারা যান। দিনটিতে আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশন, বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন কর্মসূচি পালন করে।


মন্তব্য