নেত্রকোনায় বন্যার্তদের পাশে ৩০তম বিসিএস অ্যাসোসিয়েশন

নেত্রকোনায় বন্যার্তদের মধ্যে ৩০তম বিসিএস অ্যাসোসিয়েশনের ত্রাণ বিতরণ
নেত্রকোনায় বন্যার্তদের মধ্যে ৩০তম বিসিএস অ্যাসোসিয়েশনের ত্রাণ বিতরণ  © টিডিসি

ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় নেত্রকোনার বারহাট্টায় বন্যাকবলিত অসহায় মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। ৩০তম বিসিএস (প্রশাসন) অ্যাসোসিয়েশনের উদ্যোগে শুক্রবার (১২ অক্টোবর)  বিকেলে নৌকায় করে উপজেলার রায়পুর ইউনিয়নের রত্নপুর ও সেমিয়া গ্রামের ১২২ পরিবারের মধ্যে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ করা ত্রাণসামগ্রীর প্রতিটি প্যাকেটে পাঁচ কেজি চাল, এক কেজি আলু, আধা কেজি চিনি, আধা কেজি মসুর ডাল, এক প্যাকেট মরিচের গুঁড়া, এক প্যাকেট হলুদের গুঁড়া, দুটি করে মোমবাতি, একটি  গ্যাসলাইট, পাঁচটি স্যালাইন, এক কেজি চিড়া, এক কেজি মুড়ি ও এক প্যাকেট লবণ রয়েছে।

নেত্রকোনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান, বারহাট্টা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আক্তার ববি, বারহাট্টা প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ খান, রায়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান রাজুসহ অন্যরা ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে সুমন-ইশাত

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান বলেন, ‘বন্যাকবলিত অসহায় পরিবারগুলো মধ্যে ৩০তম বিসিএস (প্রশাসন) অ্যাসোসিয়েশনের উদ্যোগে বারহাট্টার ১২২ পরিবারের লাখ টাকার ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় উদ্যোগে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। দেশের যে কোনো দুর্যোগে আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চাই। এ ধরনের সামাজিক উদ্যোগ সব সময় অব্যাহত থাকবে।’


সর্বশেষ সংবাদ