পরিবেশ কঠিন হয়ে পড়েছে, সুষ্ঠু নির্বাচনের সম্ভাবনা দেখি না: তৈমুর

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পিতলগঞ্জে গণসংযোগ করেন তৃণমূল বিএনপির তৈমুর আলম
নারায়ণগঞ্জের রূপগঞ্জের পিতলগঞ্জে গণসংযোগ করেন তৃণমূল বিএনপির তৈমুর আলম  © সংগৃহীত

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে তৃণমূল বিএনপির প্রার্থী ও দলটির মহাসচিব তৈমুর আলম খন্দকার বলেছেন, সুষ্ঠু নির্বাচনের কোনো সম্ভাবনা দেখা যাচ্ছে না। ধীরে ধীরে নির্বাচনের পরিবেশ কঠিন হয়ে পড়েছে। নির্বাচনের পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। 

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের পিতলগঞ্জে প্রচারণার সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সরকারি দলের মধ্যেই যদি এ রকম খুনোখুনি ও অস্ত্র প্রদর্শন শুরু হয়, তাহলে সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি প্রধানমন্ত্রী রক্ষা করতে পারবেন না উল্লেখ করে তৈমুর আলম বলেন, ‘কাঞ্চনে গতকাল (বৃহস্পতিবার) সরকারদলীয় দুই পক্ষের লোকজনের মধ্যে যেভাবে খুনোখুনি (সংঘর্ষ) হইছে, যেভাবে রামদা, দেশি-বিদেশি অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া হইছে, এখন নির্বাচন সুষ্ঠু হবে কি হবে না, তা নিয়ে সন্দিহান হয়ে পড়ছি। জনমনে তো আতঙ্ক ঢুকে গেছে।

সারা দেশে তৃণমূল বিএনপির প্রার্থীরা ‘এমপি বাহিনীর দ্বারা’ বাধাগ্রস্ত হচ্ছেন বলে অভিযোগ করে তৃণমূল বিএনপির এই নেতা আরও বলেন, ‘আমাদের প্রার্থীদের পোস্টার লাগাতে দেওয়া হচ্ছে না। পোস্টার খুলে ফেলা হচ্ছে। চনপাড়াতে আমার পোস্টার লাগাতে দেয় নাই। নির্বাচন কমিশন কি শুধু শোকজ করবে, নাকি অ্যাকশনেও যাবে, সেটা আমরা পর্যবেক্ষণ করছি। তারপর সংবাদ সম্মেলন করে আমরা জাতির সামনে সব তুলে ধরব।’


সর্বশেষ সংবাদ