ধানের শীষ দেশের মানুষের পেটের বিষ হয়ে গেছে: ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের   © সংগৃহীত

ধানের শীষ পেটের বিষ হয়ে গেছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এদেশের মানুষ আবারও নৌকা চায়। পেটের বিষ আর খেতে চায় না।

বুধবার (৫ জুলাই) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সাথে দলের সহযোগী সংগঠনের সাথে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতে রাখা বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

বিএনপি বিদেশিদের ওপর নির্ভর করছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, এই মুহূর্তে বিএনপিসহ তাদের সমমনা দলগুলো গুজব নিয়ে ব্যস্ত। তারা ভোটারদের কাছে যাচ্ছে না। তারা যাচ্ছে বিদেশিদের কাছে। অনেক মালা গেঁথে আটলান্টিকের দিকে তাকিয়ে আছে। তারা ভাবছে বিদেশি প্রতিনিধি এসেই ভিসানীতি দেবে। 

আরও পড়ুন: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৪ কিলোমিটার দীর্ঘ যানজট

তিনি বলেন, পাঁচ সিটি করপোরেশন নির্বাচনের মতোই আগামী জাতীয় সংসদ নির্বাচনও অবাধ ও সুষ্ঠু হবে। ভোটারদের কাছে না গিয়ে বিএনপি বিদেশিদের কাছে যাচ্ছে। আটলান্টিকের ওপার থেকে কোনো নিষেধাজ্ঞা আসে কিনা, সে অপেক্ষায় আছে বিএনপি।

ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের আরও বলেন, বিদেশিদের কিছু বলার থাকলে বন্ধুসুলভভাবে বলতে পারে। তবে প্রভুসুলভভাবে নয়। বিদেশিদের সব পরামর্শ আমাদের গ্রহণ করতে হবে, তেমন কোনো বিষয় নেই।


সর্বশেষ সংবাদ