জামেয়া কাসেমিয়ার মেধাবী ছাত্র সানিকে বাঁচানো যায়নি

মোহাম্মদ সানি খাঁন
মোহাম্মদ সানি খাঁন  © ফাইল ছবি

নরসিংদীর জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার মেধাবী ছাত্র মোহাম্মদ সানি খাঁনকে বাঁচানো যায়নি। বিগত ১০ দিন থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন।

সানির পরিবার সূত্র দ্যা ডেইলি ক্যাম্পাসকে মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তার বাবা সগির বলেছেন, ঢাকা মেডিকেলের আইসিইউতে চিকিৎসার ব্যয়ভার মেটাতে না পেরে আমি সকলের সহযোগিতা চেয়েছি। কিছু টাকা ব্যবস্থাও হয়েছে। কিন্তু আমার ছেলেকে আর বাঁচাতে পারলাম না।

এর আগে সানি গত ০৬ ডিসেম্বর নরসিংদী বাবুরহাটে বাস থেকে নামার সময় অন্য বাসের ধাক্কায় গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে নরসিংদী সদর হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানো হয়।

পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘ ১০ দিন আইসিইউতে থাকার পর আজ সকালে তিনি না ফেরার দেশে চলে যান। তার এমন অকাল মৃত্যুতে সহপাঠী ও এলাকাবাসীর মাঝে নেমে আসে শোকের ছায়া।

আরও পড়ুন: মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন সানি, জীবন বাঁচাতে বাবার আকুতি

মোহাম্মদ সানি খাঁন নরসিংদী সদর উপজেলার জামেয়া কাসেমিয়া কামিল মাদরাসার ছাত্র। ২০২২ সালের দাখিল পরীক্ষায় সাধারণ বিভাগ থেকে জিপিএ-৪.৪২ পেয়ে উত্তীর্ণ হয়। সানি নরসিংদী জেলার রায়পুরা থানার চরসুবুদ্দি গ্রামের সগির খানের ছেলে।


সর্বশেষ সংবাদ