ভেঙে গেছে উপস্থাপক রাফসান সাবাব ও ডাক্তার সানিয়া এশার সংসার

রাফসান ও এশা
রাফসান ও এশা  © সংগৃহীত

দাম্পত্য জীবনের ইতি টেনেছেন জনপ্রিয় উপস্থাপক রাফসান সাবাব। চিকিৎসক সানিয়া এশার সঙ্গে সম্পর্কের পাট চুকিয়ে নেওয়ার এ খবর বৃহস্পতিবার রাতে রাফসান তার ফেসবুকে জানিয়েছেন।

রাফসান ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে যে এশার সঙ্গে আমার বৈবাহিক সম্পর্কের ইতি ঘটেছে। বিবাহবিচ্ছেদের এই সিদ্ধান্ত নেওয়াটা খুব সহজ ছিল না, কিন্তু অনেক চিন্তাভাবনার পরে দুজনের আলাদা হয়ে যাওয়াটাই সুন্দর সমাধান বলে মনে হয়েছে।

তিনি আরও লিখেছেন, আমাদের একসঙ্গে তিন বছরের পথচলা এবং আমি চাই শেষটা সম্মানজনকভাবেই হোক। আমার খুবই ভালো লাগবে, যদি আপনারা এ বিষয়ে আমাদের প্রাইভেসিকে সম্মান করেন এবং একই সঙ্গে আমাদের শুভকামনায় রাখবেন।

জানা যয়, ২০২০ সালের অক্টোবরে চিকিৎসক সানিয়া এশাকে বিয়ে করেন রাফসান সাবাব। তিন বছর সংসারের পর চলতি মাসে এসে সম্পর্কের ইতি টানেন তাঁরা। কলেজে পড়ার সময় উপস্থাপনায় যুক্ত হন রাফসান সাবাব।

আইবিএর শেষ বর্ষে থাকা অবস্থায় টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিকের সঙ্গে তার কাজের সুযোগ হয়। আয়মান সাদিকের সহযোগিতায় ২০১৭ সালে যাত্রা শুরু করেন ‘টেন মিনিটস স্কুল শো’র। কনটেন্ট ক্রিয়েটর হিসেবে পরিচিতি পেতে শুরু করেন।

এরপর রাফসান শুরু করেন ‘হ্যাশ ট্যাগ’ নামের আরেকটি শো, সেটিও দর্শকপ্রিয় হয়। সর্বশেষ তিনি শুরু করেন ইউটিউব শো ‘হোয়াট আ শো’। এটিই তাকে সবচেয়ে বেশি পরিচিতি এনে দেয়।


সর্বশেষ সংবাদ