পবিপ্রবির আইন ও ভূমি প্রশাসন অনুষদে নবীনবরণ ক্লাস

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।  © সংগৃহীত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) আইন ও ভূমি প্রশাসন অনুষদের নবীনবরণ ক্লাস অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পঞ্চম ব্যাচের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস।

এতে বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. পূর্ণেন্দু বিশ্বাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আইন ও ভূমি প্রশাসন অনুষদের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রহিম, সহকারী অধ্যাপক রেজাউল ইসলাম মাসুম, সহকারী অধ্যাপক আরিফ উদ্দীন, সহকারী অধ্যাপক আশিকুর রহমান, সহকারী অধ্যাপক মুহাইমিনুল আলম ফাইয়াজ ও সহকারী অধ্যাপক মোঃ রহমত সরকার এবং অন্যান্য শিক্ষকবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানের মধ্যমণি হিসাবে অনুষদের নবীন ও অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন ক্যামিলা ক্যাবেলো

পবিত্র কুরআন তিলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। এসময় প্রফেসর ড. পূর্ণেন্দু বিশ্বাস অনুষদের নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

সভাপতির বক্তব্যে প্রফেসর ড. পূর্ণেন্দু বিশ্বাস বলেন, “যারা আইন ও ভূমি প্রশাসন অনুষদে নবীন শিক্ষার্থী হিসাবে ভর্তি হয়েছো তাদের প্রত্যেককে জানাই অভিনন্দন।এখানে যারা ভর্তি হয়েছো প্রত্যেকেই একটা স্বপ্ন নিয়ে ভর্তি হয়েছো। আমি আশা রাখি তোমরা তোমাদের স্বপ্নকে বাস্তবায়ন করতে পারবে।”

আরও পড়ুন: সোমবার ঢাবির মঞ্চে ‘ওয়েটিং ফর গডো’

এছাড়াও তিনি নবীনদের মাঝে বিভিন্ন দিকনির্দেশনা, বিশ্ববিদ্যালয়ের নিয়মকানুন, হলের নিয়মকানুন প্রজেক্টেরের মাধ্যমে তাদের সামনে তুলে ধরেন। অনুষ্ঠানে উপস্থিত শিক্ষকবৃন্দরাও তাদের বক্তব্যে নবীনদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।পাশাপাশি নবীন শিক্ষার্থীদেরকে সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন তারা।

এছাড়া, অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীরাও অনুষদ ও বিশ্ববিদ্যালয় সম্পর্কে তাদের অনুভূতির কথা শুনিয়েছেন। 


সর্বশেষ সংবাদ