রাবিপ্রবির দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ

ভর্তিচ্ছু
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © সংগৃহীত

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ (ইঞ্জিনিয়ারিং)  ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকোটাসহ দ্বিতীয় মেধাতালিকা প্রকাশিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

আরও পড়ুন: শিক্ষার্থীদের টিকা দেয়া সম্পন্ন হবে জানুয়ারিতেই

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, 'এ', 'বি' ও 'সি' ইউনিটের সাধারণ মেধা তালিকা ও কোটায় চান্স প্রাপ্ত শিক্ষার্থীদের আগামী ১৮ জানুয়ারি সকাল ১০টায় ঝগড়াবিলস্থ রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আগামী ১৮-২০ জানুয়ারি তারিখের মধ্যে একাডেমিক শাখায় (একাডেমিক বিল্ডিং-২ এর নিচ তলায় ১০৪নং কক্ষ) ভর্তি হতে হবে।

আরও পড়ুন: যে ক্যাফেতে কফির সঙ্গে মিলবে পাখির সঙ্গও

এতে জানানো হয়, সাক্ষাৎকারের সময় সাধারণ মেধা তালিকা ও কোটায় GST ভর্তি পরীক্ষার কক্ষ প্রত্যবেক্ষক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল সনদ, গ্রেডশীট/মার্কশীট, প্রশংসাপত্র এবং কোটার স্বপক্ষে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রত্যয়ন পত্রসহ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হল।

প্রয়োজনীয় কাগজপত্র প্রদর্শনে ব্যর্থ হলে ভর্তির অযোগ্য বলে গন্য করা হবে। আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তীতে অপেক্ষমান তালিকা প্রকাশ করা হবে। ভর্তিচ্ছুরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট গিয়ে ফলাফল দেখতে পারবেন।

 

 


মন্তব্য

x