মদ্যপানে রুয়েট শিক্ষার্থী মুহিতের মৃত্যু

রুয়েট শিক্ষার্থী মাসরুফ মুহিত
রুয়েট শিক্ষার্থী মাসরুফ মুহিত  © সংগৃহীত

মদপানে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) মাসরুফ মুহিত (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তবে তিনি অতিরিক্ত মদপান করে নাকি ভেজাল মদ খেয়ে মারা গেছেন সেটা নিশ্চিত হওয়া যায়নি।

রবিবার (০২ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তুহিন এ তথ্য নিশ্চিত করেন।

আরও পড়ুন: রুয়েট ছাত্রলীগের দুই গ্রুপে উত্তেজনা, পুলিশ-র‍্যাব মোতায়েন

মাসরুফ মুহিত যন্ত্রকৌশল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ছাত্র। তার বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার চাকশা গ্রামে। তিনি রাজশাহী মহানগরীর তালাইমারী মোড়ের বিএসবি ছাত্রাবাসে থাকতেন।

আরও পড়ুন: স্বল্পমূল্যের ভেন্টিলেটর উদ্ভাবন রুয়েট গবেষক দলের

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তুহিন গণমাধ্যমকে বলেন, গত রোববার রাত সাড়ে ৮টার দিকে মুহিতকে অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজের ১৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়।

আরও পড়ুন: মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, রুয়েট শিক্ষকসহ আহত ৩

চিকিৎসক জানিয়েছেন, মদপানে তার মৃত্যু হয়েছে। তবে ওই শিক্ষার্থী অতিরিক্ত মদপান করে নাকি ভেজাল মদ খেয়ে মারা গেছেন সেটা ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে নগরীর মতিহার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

মামলার এজাহারে বলা হয়েছে, গত রবিবার রাত ৮টা ১৫ মিনিটে মাসরুর মুহিতকে অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজের ১৬ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তি অবস্থায় রাত ১টা ১৫ মিনিটে তার মৃত্যু হয়।


সর্বশেষ সংবাদ