করোনা আক্রান্ত মা ও নবজাতক লাইফ সাপোর্টে, সহায়তা আবেদন

করোনা আক্রান্ত মা ও নবজাতক লাইফ সাপোর্টে, সহায়তা আবেদন
করোনা আক্রান্ত মা ও নবজাতক লাইফ সাপোর্টে, সহায়তা আবেদন  © ফাইল ছবি

সন্তান প্রসবের পর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) শিক্ষার্থী শারমিন আক্তার শাম্মী ও তার যমজ সন্তানের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তার সদ্যজাত যমজ শিশুসহ তিনি লাইফ সাপোর্টে আছেন। তার চিকিৎসায় পরিবারের পক্ষ থেকে সহায়তা আবেদন করা হয়েছে।

আজ বুধবার শাম্মীর তত্ত্বাবধায়ক ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ওহী চৌধুরী দ্যা ডেইলি ক্যাম্পাসকে এসব কথা বলেছেন। শাম্মী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৩-১৪ সেশনের (৬ষ্ঠ ব্যাচ) শিক্ষার্থী।

ওহী চৌধুরী জানান, শারমিনের অবস্থা ভালো না। শারমিনসহ তার দুই বাচ্চা লাইফ সাপোর্টে আছে। এখানে ডাক্তাররা তার চিকিৎসার জন্য অনেক অর্থের কথা বলেছেন। এই অর্থ যোগাতে তার পরিবার হিমশিম খাচ্ছে। তাই তার পরিবারের পক্ষ থেকে সহায়তা আবেদন জানানো হয়েছে।

শারমিনের বড় বোন ও বিশ্ববিদ্যালয়ের ২য় ব্যাচের শিক্ষার্থী সাথী খাতুন জানান, আমার ছোট বোন তার দুই সন্তানসহ লাইফ সাপোর্টে আছে। আমার বোনের জন্য সকলের দোয়া চাই।

সন্তান প্রসবের পর করোনা পজিটিভ শারমিন সুলতানা ও তার সদ্যজাত যমজ কন্যা সন্তান ঢাকার একটি বেসরকারি হাসপাতালে (প্রশান্তি হাসপাতাল) লাইফ সাপোর্টে আছে। তাদের চিকিৎসার ব্যয়ভার বহন করা কষ্টসাধ্য হওয়ায় পরিবার সবার কাছে দোয়া ও আর্থিক সহযোগিতা আবেদন করা হয়েছে।

শাম্মীকে সহাযোগিতা পাঠাতে এসব নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে-

বিকাশ ও নগদ- 01685909465
ব্যাংক অ্যাকাউন্টঃ
Oheedur Rahman Chowdhuary
Account no. 1641510120824
DBBL, Mirpur 10

যেকোন প্রয়োজনে- 01670324356 (লিপু, সাথী আপুর স্বামী)। ঠিকানা: রূপনগর আবাসিক, মিরপুর, ঢাকা।


মন্তব্য