কাল যবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি  © ফাইল ছবি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (যবিপ্রবিশিস) ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আগামীকাল রবিবার (১৩ ডিসেম্বর) শিক্ষক সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোট প্রদানের মাধ্যমে অনুষ্ঠিত হবে। এ নির্বাচনের জন্য চূড়ান্ত প্রার্থীদের তালিকাও প্রকাশিত হয়েছে।

নির্বাচন কমিশনার ড. এইচ. এম জাকির হোসেন স্বাক্ষরিত চূড়ান্ত প্রার্থীর তালিকাতে দেখা গেছে, সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ তোফায়েল আহাম্মদ এবং পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ড. সাইবুর রহমান মোল্যা। সাধারন সম্পাদক পদেও দুইজন প্রার্থী ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাাগের চেয়ারম্যান প্রকৌশলী ড. মো আমজাদ হোসেন ও মাইক্রো বায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সেলিনা আক্তার।

এছাড়াও সহ সভাপতি পদে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান ড. সৈয়দ মো. গালিব ও কেমিকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. এস.এম নুর আলম, সহ সাধারণ সম্পাদক পদে ড. মো. আব্দুর রউফ সরকার ও ড. মো. হাফিজ উদ্দিন, কোষাধ্যাক্ষ পদে ড. মো. শাহেদুর রহমান ও ড. মোহাম্মদ কামাল হোসেন।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. মেহেদী হাসান ও মো. জিল্লুর রহমান, সদস্য পদে মো. সুমন রহমান, ড. রাজেশ কুমার চন্দ, মো. ওয়ালিউর রহমান, ড. হাসান মো. আল ইমরান, সালমা খাতুন শিলা, কিশোর কুমার সরকার, মোহাম্মদ সাদিদ হোসেন, ড. মো. হুমায়ূন কবির ও ড. মো. ফরহাদ বুলবুল প্রতিদ্বন্দ্বিতা করবেন।


সর্বশেষ সংবাদ