প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কুইজ প্রতিযোগিতার আয়োজন করছে ছাত্রলীগ

হাবিপ্রবি ছাত্রলীগ
হাবিপ্রবি ছাত্রলীগ  © ফাইল ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে ৪ দিনব্যাপী অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) শাখা ছাত্রলীগ। কুইজ প্রতিযোগিতায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্মের উপর ২০টি প্রশ্ন দেয়া হয়। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা সকলেই উত্তর প্রদান করতে পারবেন।

আগামী ২৮ সেপ্টেম্বর উত্তর পত্র জমা প্রদানের শেষ সময় নির্ধারণ করা হয়েছে। যারা সকল প্রশ্নের উত্তর দিতে পারবেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে ২০ জনকে বিজয়ী নির্বাচিত করা হবে। বিজয়ী প্রত্যেকের জন্য রাখা হয়েছে আকর্ষণীয় পুরস্কার।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কুইজ প্রতিযোগিতার আয়োজন করছে হাবিপ্রবি ছাত্রলীগ

হাবিপ্রবি শাখা ছাত্রলীগ জানায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার আদর্শ ও কর্মজীবনী সকলের মাঝে তুলে ধরার প্রয়াসে এই উদ্যোগ নেয়া হয়েছে।

তারা জানায়, এ বছর করোনার কারণে বিগত বছরগুলোর ন্যায় মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা সম্ভব হচ্ছে না। এ কারণেই আমরা অনলাইন প্লার্টফর্ম বেছে নিয়েছি। এছাড়াও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ এবং মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ