যবিপ্রবির ছাত্র হলে নতুন তিন সহকারী প্রভোস্ট নিয়োগ

যবিপ্রবির ছাত্র হলের নতুন তিন সহকারী প্রভোস্ট
যবিপ্রবির ছাত্র হলের নতুন তিন সহকারী প্রভোস্ট  © টিডিসি ফটো

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শহীদ মশিয়ূর রহমান (শমর) হলে ৩ শিক্ষককে নতুন সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তারা হলেন- বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মজনুজ্জামান, গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সাইফুল ইসলাম এবং অণুজীব বিজ্ঞান বিভাগের প্রভাষক তনয় চক্রবর্তী।

যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন এর অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।

অফিস আদেশে বলা হয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিনজন শিক্ষককে তাদের নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে শহীদ মসিয়ূর রহমান হলের সহকারী প্রভোস্ট হিসেবে পরবর্তী এক বছরের জন্য দায়িত্ব প্রদান করা হলো। তারা বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

উল্লেখ্য, দায়িত্বের মেয়াদ শেষ হওয়ায় কেমিকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. সুজন চৌধুরী, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মো. তুহিনুর রহমান জয় এবং অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের প্রভাষক ফজলুর রহমান রাসেলকে দায়িত্ব থেকে অবসান করা হয়।

বর্তমানে শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট হিসেবে দায়িত্ব পালন করছেন নার্সিং এন্ড হেলথ সায়েন্স বিভাগের চেয়ারম্যান ও অণুজীববিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. তানভীর ইসলাম।


সর্বশেষ সংবাদ