ফোনে কথা বলতে বলতে ছাদ থেকে পড়ে গেলেন পবিপ্রবি ছাত্রী

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

মুঠোফোনে কথা বলতে বলতে তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) এক ছাত্রী। পরে তাকে উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার ও পরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের বেগম সুফিয়া কামাল হলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ছাত্রীর নাম সাদিয়া সরকার ঝুমু তিনি বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের প্রথম বর্ষের ছাত্রী। তার গ্রামের বাড়ি সিলেট জেলায় তিনি আবাসিক হলে থেকে পড়াশুনা করছেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, শিক্ষার্থী সাদিয়া সরকার ঝুমুর দুপুর সোয়া ১টার দিকে মোবাইল ফোনে কথা বলতে বলতে বেগম সুফিয়া কামাল হলের তিন তলায় ছাদে চলে যান। এসময় হঠাৎ তিনি ছাদ পড়ে গুরুতর আহত হন।

আরও পড়ুন: কুয়েটে সহকারি রেজিস্ট্রারকে অবরুদ্ধ করে রাখেন নারী অফিসার

পরে অন্য ছাত্রীরা টের পেয়ে তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টারে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে দায়িত্বরত চিকিৎসক তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

বিশ্ববিদ্যালয়ের বেগম সুফিয়া কামাল হলের প্রভোস্ট ড. মো. আনোয়ার হোসেন মণ্ডল জানান, আহত শিক্ষার্থীকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টারে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়, বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।


সর্বশেষ সংবাদ