হঠাৎ লগ-আউট ফেসবুক, ম্যাসেঞ্জার ও ইন্সটাগ্রাম

ফেসবুক-ম্যাসেঞ্জার ও ইন্সটাগ্রাম
ফেসবুক-ম্যাসেঞ্জার ও ইন্সটাগ্রাম  © লোগো

বাংলাদেশসহ বিশ্বের অনেক দেশের ব্যবহারকারীরা টেক জায়েন্ট মেটার মালিকানাধীন ফেসবুক, ম্যাসেঞ্জার ও ইন্সটাগ্রামে লগইন করতে পারছেন না বলে জানা গেছে। হঠাৎ করেই ব্যবহারকারীদের আইডি লগআউট হয়ে যাচ্ছে। এর ফলে বিপাকে পড়ছেন গ্রাহকেরা।

মঙ্গলবার (৫ মার্চ) রাত বাংলাদেশ সময় রাত ৯টার পর থেকে এ সমস্যার কথা জানাতে থাকেন ব্যবহারকারীরা।

আরও পড়ুন: ফেসবুক ও ইনস্টাগ্রাম থেকে লগ-আউট— আপনার একা হয়নি

ভারতের কলকাতায় অবস্থান করা নাজমুল আলম নামে এক বাংলাদেশী দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, বাংলাদেশ সময় রাত ৯টার পর থেকে আইডি লগআউট হয়ে যাচ্ছে বারবার। হ্যাক অথবা অন্যকোনো সমস্যা হয়েছে কিনা জানি না।

ঢাকার ফার্মগেটের বাসিন্দা আমান উল্লাহ দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, তারও একই সমস্যা। বারবার আইডি লগআউট হয়ে যাচ্ছে। মেসেঞ্জারেও সমস্যা হচ্ছে। তাছাড়া ইনস্টাগ্রামও লগআউট হয়ে যাচ্ছে।

প্রযুক্তি ওয়েবসাইট ডাউন ডিটেক্টরও ফেসবুক ব্যবহারে সমস্যার কথা নিশ্চিত করেছে। ডাউন ডিটেক্টরের মতে, সমস্যাটি বিশ্বব্যাপী। 

আরো পড়ুন: সচল রয়েছে হোয়াটসঅ্যাপ

ডাউন ডিটেক্টরের কমেন্ট ফিডে একজন ব্যবহারকারী লিখেছেন, মোবাইল ফোন এবং ওয়েবসাইটে হঠাৎ করেই লগআউট হয়ে গেছে। প্রথমে ভেবেছিলাম হ্যাক হয়েছে, পাসওয়ার্ড বদলাতে পারছি না।

আরেকজন ব্যবহারকারী লিখেছেন, প্রকৃত অর্থেই ফেসবুক বন্ধ! অন্যদিকে, টুইটারের ট্রেন্ডিং ফিডে দেখা যাচ্ছে ডাউন হয়ে গেছে সাইটটি। 


সর্বশেষ সংবাদ