মোবাইল আসক্ত ছেলেকে থাপ্পড়, কলহে না ফেরার দেশে বাবা

কলহে এক বাবা আত্মহত্যা করেছেন
শিশু সন্তানের মোবাইল ফোন আসক্তি নিয়ে কলহে এক বাবা আত্মহত্যা করেছেন  © প্রতীকী ছবি

কুমিল্লার চান্দিনায় শিশু সন্তানের মোবাইল ফোন আসক্তি নিয়ে কলহে আরিফুর রহমান (২৮) নামে এক বাবা বিষপান করে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। উপজেলার বরকইট ইউনিয়নের লতিফপুর গ্রামে শনিবার (২১ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত আরিফ ওই গ্রামের মোতালেব বাহারের ছেলে। তিনি পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৮ বছর আগে বিয়ে করা আরিফুর রহমানের ৭ বছর বয়সের পুত্র সন্তান রয়েছে। সে ঘুম থেকে উঠেই মোবাইল ফোন ব্যবহার শুরু করত। এতে বিরক্ত ছিলেন বাবা আরিফ। শনিবার ভোরে মাদরাসায় না গিয়ে সে মোবাইল ফোন নিয়ে গেম খেলা শুরু করে।

এতে আরিফ রাগান্বিত হয়ে তাকে থাপ্পড় দেন। এতেই স্ত্রী ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কলহ হয়। পরে অভিমানে বিষপান করেন আরিফ।

আরো পড়ুন: জোর করে মাদ্রাসায় রেখে আসেন মা, ভোরে সেই ছাত্রের লাশ উদ্ধার

স্থানীয় ইউপি পরিষদ সদস্য মো. হাসান জানান, আরিফ খুব রাগান্বিত মানুষ ছিলেন। শিশুর মোবাইল ফোন ব্যবহার মেনে নিতে না পেরে তাকে থাপ্পড় দেয়। ওই ঘটনায় পরিবারে ঝগড়ায় রাগ করে বিষপান করেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার পর ঢামেকে নেওয়ার পথে মারা যান আরিফুর রহমান।

চান্দিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


x

সর্বশেষ সংবাদ