এলএসডি বিক্রি-সেবনে গ্রেপ্তার ৫ ছাত্র রিমান্ড শেষে কারাগারে

নতুন মাদক এলএসডি সেবন ও ব্যবসায় জড়িত সন্দেহে গ্রেপ্তার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পাঁচ ছাত্র
নতুন মাদক এলএসডি সেবন ও ব্যবসায় জড়িত সন্দেহে গ্রেপ্তার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পাঁচ ছাত্র  © ফাইল ফটো

লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড (এলএসডি) সেবন ও ব্যবসায় জড়িত সন্দেহে গ্রেপ্তার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পাঁচ ছাত্রকে পাঁচ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান শরিফ আজ রোববার এমন আদেশ দেন।

রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা আসামিদেরকে আজ রোববার আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গত ৩১ মে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম আসামিদের পাঁচ দিন করে রিমান্ড দেন।

গত ৩০ মে রাতের অভিযানে পাঁচ ছাত্রকে গ্রেপ্তার করা হয়। এরা হলেন সাইফুল ইসলাম সাইফ (২০), এস এম মনওয়ার আকিব (২০), নাজমুস সাকিব (২০), নাজমুল ইসলাম (২৪) ও বি এম সিরাজুস সালেকীন (২৪)। তারা রাজধানীর বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা তদন্তে নেমে দেশে নতুন ধরনের মাদক এলএসডি কারবারের সন্ধান পায় পুলিশ। প্রথম তিনজনকে গ্রেপ্তার করে ডিএমপির গোয়েন্দা পুলিশ। তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরুর আগেই ২৯ মে রাতে শাহজাহানপুর, রামপুরা, বাড্ডা ও ভাটারা এলাকায় অভিযানে নামে পুলিশ।


সর্বশেষ সংবাদ