ছাত্রলীগ নেতার বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ছাত্রী ধর্ষণ
ছবিতে ছাত্রলীগের লোগো ও অভিযুক্ত ধর্ষক আসাদুল হক চৌধুরী শাকিল  © ফাইল ফটো

বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম আসাদুল হক চৌধুরী শাকিল। তিনি নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি। এ ঘটনায় শাকিলসহ দুইজনের বিরুদ্ধে শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে রায়পুরা থানায় মামলা করেছেন ওই স্কুলছাত্রীর বাবা।

মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাত ১০টার দিকে নবীয়াবাদ গ্রামের দশম শ্রেণির ওই ছাত্রীকে বাড়ি থেকে রাজু অডিটোরিয়ামে ডেকে নিয়ে যান রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল। পরে রাত ১১টার দিকে তাকে ধর্ষণ করেন। এ সময় ওই স্কুলছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছাত্রলীগ নেতা শাকিল কৌশলে পালিয়ে যান। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করা হলে রায়পুরা থানা পুলিশ ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন কাদির বলেন, এ ঘটনায় ছাত্রলীগ নেতা শাকিলসহ দুইজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ