আগে জেলে যাওয়ার সম্ভাবনা ছিল, এখন ফাঁসি নিশ্চিত— ড. ইউনূসকে সরকারি কর্মচারী

ড. মুহাম্মদ ইউনূস
ড. মুহাম্মদ ইউনূস  © ফাইল ফটো

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে ফেসবুকে পোস্ট করে সাময়িক বরখাস্ত হয়েছেন লালমনিরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপসী তাবাসসুম উর্মি। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার ফেসবুকে বিরূপ মন্তব্য করেছেন সরকারি এক কর্মচারী। এ ঘটনায় তাকেও সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ওই কর্মচারীর নাম এসএম মনিরুজ্জামান (শেখ মনির)। তিনি ঝালকাঠি সদর উপজেলা পরিষদ কার্যালয়ে সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত রয়েছেন। ফেসবুকের একটি মন্তব্যে তিনি লিখেছেন, আগে জেলে যাওয়ার সম্ভাবনা ছিল, এখন ফাঁসি নিশ্চিত (যদি বাংলাদেশ জীবিত থাকেন)।

আজ সোমবার (৭ অক্টোবর) দৈনিক প্রথম আলো অনলাইন পেজের মন্তব্যের ঘরে তিনি উল্লেখ করেন, আগে জেলে যাওয়ার সম্ভাবনা ছিল, এখন ফাঁসি নিশ্চিত (যদি বাংলাদেশে জীবিত থাকেন)। 

পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে ঝালকাঠি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন তদন্ত করে বিষয়টি সত্যতা পাওয়ায় বিধি মোতাবেক মনিরুজ্জামানকে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করেন।

এ বিষয়ে সোমবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, এ ঘটনায় ওই কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এরপর সরকারি বিধি অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ