জেলের ছদ্মবেশে থাকা ছাত্রলীগ নেতাকে পিটিয়ে পুলিশে দিলেন জনতা

শশীভূষণ থানা যুবলীগের যুগ্ম আহবায়ক ও থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান মাতব্বর
শশীভূষণ থানা যুবলীগের যুগ্ম আহবায়ক ও থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান মাতব্বর  © সংগৃহীত

ভোলার চরফ্যাসনে শশীভূষণ থানা যুবলীগের যুগ্ম আহবায়ক ও থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান মাতব্বরকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন জনতা। পটুয়াখালীর মহিপুর মৎস্য বন্দর থেকে বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়। লোকমান শশীভূষণের হাজারীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা। জেলের ছদ্মবেশ ধারণ করলেও রেহাই পাননি তিনি। 

শুক্রবার বিকেলে লোকমানকে চরফ্যাসন থানায় হস্তান্তর করেছে মহিপুর থানা পুলিশ। চরফ্যাসন থানার পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। গত ৫ আগস্ট সরকার পতনের পর কয়েকটি মামলার আসামি লোকমান মহিপুর মৎস্যঘাটে গিয়ে আত্মগোপন করেন। চরফ্যাসনের জেলেরা তাঁকে চিনতে পেরে স্থানীয় লোকজনকে জানান। বৃহস্পতিবার রাতে জনতা তাঁকে আটক করে গণধোলাই দিলে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যায়। 

পুলিশ জানিয়েছে, লোকমানের বিরুদ্ধে হত্যা চাঁদাবাজি, মারধর, ছিনতাই, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়ার ভাষ্য, লোকমান চরফ্যাসন এলাকার আতঙ্ক।

আরো পড়ুন: ‘মেয়েরা রাত দখল করো’

২০১৫ সালের ২৫ সেটেম্বর রাতে চরফ্যাসন উপজেলা ছাত্রদলের সভাপতি আবদুর রাজ্জাককে শশীভূষণ থানার চেয়ারম্যানহাটে পিটিয়ে ও কুপিয়ে হত্যার আসামি ছিলেন তিনি। তবে ক্ষমতার দাপটে দেখিয়ে আসামিরা আদালত থেকে খালাস পেয়ে যান। 

মহিপুর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার বলেন, লোকমানকে মহিপুর মৎস্য আড়ৎ থেকে আটক করে খবর দেয় জনতা। চরফ্যাসন থানার ওসি শাখাওয়াত হোসেন বেলেন, চাঁদাবাজি মামলায় লোকমানের নামে ওয়ারেন্ট রয়েছে। এ মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে তিনি জানান।


সর্বশেষ সংবাদ