পল্টন থানা থেকে ছেড়ে দেওয়া হল স্টামফোর্ড শিক্ষার্থী আসিফকে

শোয়াইব আহমেদ আসিফ
শোয়াইব আহমেদ আসিফ  © সংগৃহীত

রাজধানীর পল্টন এলাকা থেকে আন্দোলনকারী সন্দেহে আটক করা স্টামফোর্ড ইউনিভার্সিটির ফিল্ম এন্ড মিডিয়া বিভাগের শিক্ষার্থী শোয়াইব আহমেদ আসিফকে ছেড়ে দিয়েছে পুলিশ। বুধবার (৩১ জুলাই) রাত ৯ টায় তাকে ছাড়িয়ে আনা হয়। 

জানা গেছে, আসিফকে প্রথমে পুলিশ আটক করে পল্টন এলাকায় এবং তার ফোন চেক করে।পরবর্তীতে তাকে পল্টন থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে ইউনিভার্সিটির শিক্ষার্থী ও শিক্ষক যাওয়ার পর সকল কার্যক্রম শেষে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয় পল্টন থানা।

চলমান কোটা আন্দোলনের পরিপ্রেক্ষিতে বিভিন্ন জায়গা থেকে আন্দোলনের জড়িত থাকার সন্দেহ বিভিন্ন শিক্ষার্থীকে আটক করছে পুলিশ। একই কারণে আটক হন স্টামফোর্ড ইউনিভার্সিটির ফিল্ম এন্ড মিডিয়া বিভাগের ৮১ ব্যাচের শিক্ষার্থী শোয়াইব আহমেদ আসিফ। 

এ বিষয়ে ইউনিভার্সিটির প্রক্টর জানান, আমাদের দুইজন শিক্ষার্থীকে আজকে আটক করা হয় একজনকে রমনা থানা নেওয়া হয় এবং আরেকজন কে পল্টন থানা।তাদের দুইজনকেই ছাড়িয়ে আনা হয়েছে।আসিফকে গ্রেফতারের খবর আমি ভিসি স্যারের সাথে কথা বলি এবং সেখানে  স্যারের স্টুডেন্ট ছিলো উনার মাধ্যমে শোয়াইব আহমেদ আসিফ কে মুক্ত করা নিয়ে আসা হয়েছে

এ বিষয়ে ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থী ও আইনজীবী মহিমা বাঁধন বলেন, আসিফের বিষয় এ থানায় যোগাযোগ হয়েছে। থানা থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 


সর্বশেষ সংবাদ