নৌকাডুবির পর মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার, নিখোঁজ দু’জন

কংস নদে নৌকাডুবির ঘটনার পর স্থানীয়দের ভিড়
কংস নদে নৌকাডুবির ঘটনার পর স্থানীয়দের ভিড়  © টিডিসি ফটো

নেত্রকোনার পূর্বধলায় কংস নদে নৌকাডুবির ঘটনায় নিখোঁজের ১০ ঘণ্টা পর মাহাবুব আলম (১২) নামে এক মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করেছেন জেলেরা। বৃৃহস্পতিবার (৬ জুলাই) ভোর ৫টার দিকে নদের দুর্গাপুর উপজেলার দেওটুকোন গোদারাঘাটের পূর্বপাশে জেলেদের জালে লাশটি আটকা পড়ে।

মাহাবুব আলম দুর্গাপুর উপজেলার পশ্চিম দেওটুকোন গ্রামের মাজহারুল ইসলামের ছেলে এবং পূর্বধলার কালডোয়ার সচিব বাড়ি সংলগ্ন একটি কওমি মাদ্রাসার ছাত্র ছিল। এ ঘটনায় আরও দু’জন নিখোঁজ রয়েছেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, নৌকাডুবির ঘটনায় এখনও দু’জন নিখোঁজ রয়েছেন। তারা হলেন, পূর্বধলার আগমারকেন্ডা গ্রামের সাহেদ আলীর ছেলে সোহেল মিয়া (১৮) ও দুর্গাপুর উপজেলার দেওটুকোন গ্রামের আবুবক্কর ছিদ্দিকের ছেলে স্বপন মিয়া (২৫)।

তিনি আরো বলেন, বুধবার (৫ জুলাই)  দিবাগত রাত ১০টার দিকে ময়মনসিংহ থেকে পাঁচ সদস্যের একটি ডুবুরি দল এসেছে। তাঁরা নিখোঁজদের উদ্ধারে কাজ করছেন।

উল্লেখ্য, গত বুধবার (৫ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের জামধলা বাজারের পাশে কংস নদের মুচারবাড়ি গোদারা ঘাট পারাপারের সময় নৌকাডুবির ঘটনা ঘটে। এ সময় নৌকায় থাকা ১০-১২ জন যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও সোহেল, মাহাবুব, স্বপন মিয়া ও এনায়েত উল্লাহ নিখোঁজ হন। এরমধ্যে এনায়েতকে ঘটনার পরপরই জীবিত উদ্ধার করা হয়।


সর্বশেষ সংবাদ