প্রেমিকার বোনের প্রেমিকের ছুরিকাঘাতে প্রাণ গেল তিতুমীর কলেজ ছাত্রের

ছুরিকাঘাতে প্রাণ হারানো তিতুমীর কলেজের শিক্ষার্থী মামুন হাসান
ছুরিকাঘাতে প্রাণ হারানো তিতুমীর কলেজের শিক্ষার্থী মামুন হাসান  © টিডিসি ফটো

ছোট বোনের প্রেমিকের ছুরিকাঘাতে রাজধানীর তিতুমীর কলেজের শিক্ষার্থী মামুন হাসানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শাকিল মিয়া (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

মামুন রাজধানীর সরকারি তিতুমীর কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের শিক্ষার্থী। ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার আছিম ইউনিয়নের তার নিজ এলাকার পার্শ্ববর্তী ইউনিয়নে ঘুরতে ছুরিকাঘাতে মারা যান তিনি।

মামুন আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামের আব্দুল হাই’র ছেলে। অপরদিকে গ্রেপ্তারকৃত শাকিল মিয়া একই উপজেলার এনায়েতপুর ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল মালেকের ছেলে। ফুলবাড়িয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হানিফ মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, একই উপজেলার কালাদহ ইউনিয়নের সহোদর দুই বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নিহত মামুন হাসান ও গ্রেপ্তারকৃত শাকিল মিয়ার সাথে। মামুন হাসানের প্রেমের সম্পর্ক ছিল বড় বোনের সঙ্গে। আর শাকিলের প্রেম ছিল ছোট বোনের। এ নিয়ে মামুন ও শাকিলের বিরোধ লেগেই থাকত। 

আরো পড়ুন: রাজধানীতে নির্মাণাধীন ভবনের ইটে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

আরও জানান, ঘটনার দিন রাতে হুরবাড়ি গ্রামে মামুন ও শাকিলের দেখা হয়। এসময় কথা কাটাকাটির হলে শাকিল ছুরিকাঘাত করে মামুন হাসানকে। পরে স্থানীয়রা চিৎকার শুনে শাকিলকে আটক করে। অল্প কিছুক্ষণের মধ্যেই মামুন হাসান ঘটনাস্থলেই মারা যায়। 

এসআই মো. হানিফ মিয়া আরও বলেন, ঘটনাস্থলে গিয়ে মামুনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। রোববার ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। শাকিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।


সর্বশেষ সংবাদ