রাজধানীর বাসা থেকে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী
প্রতীকী  © ফাইল ফটাে

রাজধানীর খিলগাঁও মেরাদিয়ার একটি বাসা থেকে বিল্লাল হোসেন আফিফ (২০) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) সকাল ১০টার দিকে মেরাদিয়া নয়াপাড়া নিজ টিনশেড বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আফিফের মামা সাইফুল ইসলাম বাবলু জানান, নয়াপাড়ার ওই বাড়িটি আফিফদের। সে তেজগাঁও কলেজ থেকে এবার এইচএসসি পাস করেছে এবং বিভিন্ন জায়গায় ভর্তির চেষ্টা করছিল। পাশাপাশি একটি ইন্টারনেট কোম্পানিতে চাকরি করতো।

আফিফের বাবা আনোয়ার হোসেন হার্ডওয়্যার ব্যবসায়ী। দুই ভাই দুই বোনের মধ্যে আফিফ ছিল সবার ছোট। তিনি কী কারণে গলায় ফাঁস দিয়েছে তা জানাতে পারেনি স্বজনরা। তার ঝুলন্ত উদ্ধারের পর মরদেহ ময়নাতদন্তের জন্য দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

আরও পড়ুন: মেডিকেলে বসেই চবি ভর্তি পরীক্ষা দিলেন এক ভর্তিচ্ছু

সাইফুল ইসলাম বাবলু জানান, রবিবার দিবাগত রাত ১১টায় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন আফিফ। সকাল ৮টা বেজে গেলেও তিনি ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন তাকে ডাকাডাকি শুরু করেন। তবে কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না তার। এক পর্যায়ে রুমের দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন আফিফ ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। তখন তারা থানায় খবর দেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে ওই বাসা থেকে ঝুলন্ত অবস্থায় ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হলেও আত্মহত্যার কারণ সম্পর্কে কিছুই জানাতে পারেননি স্বজনরা।


সর্বশেষ সংবাদ