পল্লী বিদ্যুতে বড় নিয়োগ, পদ ১৫৪

  © সংগৃহীত

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ৩ ক্যাটাগরির পদে ১৫৪ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন/মানবসম্পদ)
    পদসংখ্যা: ১১
    যোগ্যতা: যেকোনো বিষয়ে এমবিএ বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৪-এর স্কেলে অন্তত ৩ থাকতে হবে। অথবা চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি সিজিপিএ–৪-এর স্কেলে অন্তত ৩ থাকতে হবে। এসএসসি ও এইচএসসি বা সমমান পাসের ক্ষেত্রে জিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ থাকতে হবে। কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।
    বেতন: অনপ্রবেশনকালীন নির্ধারিত বেতন ৪১,৮০০ টাকা। এ ছাড়া বিধি অনুযায়ী অন্যান্য ভাতা ও সুবিধাদি প্রদান করা হবে। অনপ্রবেশন মেয়াদান্তে সংশ্লিষ্ট নীতিমালা মোতাবেক নিয়মিত হলে মাসিক বেতন ৪৩,৫০০ টাকা স্কেলে নির্ধারিত হবে।

  • ২. পদের নাম: সহকারী জেনারেল ম্যানেজার (অর্থ হিসাব/অর্থ রাজস্ব)
    পদসংখ্যা: ১৬
    যোগ্যতা: অ্যাকাউন্টিং/ফিন্যান্সে এমবিএ ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৪-এর স্কেলে অন্তত ৩ থাকতে হবে। অথবা চার বছর মেয়াদি বিবিএ ডিগ্রি। অথবা বাণিজ্যে স্নাতক ডিগ্রিসহ সিএ (সার্টিফিকেট লেভেল)/সিএমএ (সার্টিফিকেট লেভেল) কোর্স করা থাকতে হবে। সিজিপিএ–৪-এর স্কেলে অন্তত ৩ থাকতে হবে। এসএসসি ও এইচএসসি বা সমমান পাসের ক্ষেত্রে জিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ থাকতে হবে। কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।
    বেতন: অনপ্রবেশনকালীন নির্ধারিত বেতন ৪১,৮০০ টাকা। এ ছাড়া বিধি অনুযায়ী অন্যান্য ভাতা ও সুবিধাদি প্রদান করা হবে। অনপ্রবেশন মেয়াদান্তে সংশ্লিষ্ট নীতিমালা মোতাবেক নিয়মিত হলে মাসিক বেতন ৪৩,৫০০ টাকা স্কেলে নির্ধারিত হবে।

    • ৩. পদের নাম: সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর
      পদসংখ্যা: ১২৭
      যোগ্যতা: কলা/বিজ্ঞান/বাণিজ্য/সামাজিক বিজ্ঞানে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ–৪-এর স্কেলে অন্তত ৩ থাকতে হবে। এসএসসি ও এইচএসসি বা সমমান ও ডিপ্লোমা পাসের ক্ষেত্রে জিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ থাকতে হবে। কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।
      বেতন: অনপ্রবেশনকালীন নির্ধারিত বেতন ২৬,১০০ টাকা। এ ছাড়া বিধি অনুযায়ী অন্যান্য ভাতা ও সুবিধাদি প্রদান করা হবে। অনপ্রবেশন মেয়াদান্তে সংশ্লিষ্ট নীতিমালা মোতাবেক নিয়মিত হলে মাসিক বেতন ২৭,৪১০ টাকা স্কেলে নির্ধারিত হবে।

    বয়সসীমা
    ১৪ ডিসেম্বর ২০২৩ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।

    আবেদন যেভাবে
    আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ওয়েবসাইটে পাওয়া যাবে। অনলাইনে ফরম পূরণের ক্ষেত্রে কোনো অসুবিধার সম্মুখীন হলে টেলিটক থেকে ১২১ নম্বর কল অথবা [email protected] ঠিকানায় ই-মেইল অথবা টেলিটকের কাস্টমার কেয়ারে যোগাযোগ করা যাবে।

    আবেদন ফি
    অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ ও ২ নম্বর পদের জন্য ৬৬৯ টাকা এবং ৩ নম্বর পদের জন্য ৩৩৫ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে পরিশোধ করতে হবে।

    আবেদনের সময়সীমা: ২১ নভেম্বর থেকে ১৪ ডিসেম্বর ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।


সর্বশেষ সংবাদ