শিক্ষক-কর্মকর্তা নেবে জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে
জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে  © সংগৃহীত

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ। প্রতিষ্ঠানটিতে ০৬টি পদে মোট ০৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩০ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

০১. পদের নাম: প্রভাষক (পদার্থ)
পদ সংখ্যা: ০১
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে নূন্যতম স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি। সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/ বিভাগ বা সমমানের জিপিএ থাকতে হবে।
বেতন স্কেল: (গ্রেড-০৯) ২২,০০০-৫৩,০৬০/- টাকা‌।

০২. পদের নাম: সহকারী শিক্ষক (রসায়ন ও সমাজবিজ্ঞান)
পদ সংখ্যা: ০২
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে নূন্যতম স্নাতক (সম্মান)। সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/ বিভাগ বা সমমানের জিপিএ থাকতে হবে।
বেতন স্কেল: (গ্রেড-১০) ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা‌।

০৩. পদের নাম: সহকারী শিক্ষক (সংগীত)
পদ সংখ্যা: ০১
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে নূন্যতম স্নাতক ডিগ্রি। সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/ বিভাগ বা সমমানের জিপিএ থাকতে হবে। প্রার্থীকে লোক সংগীত, জারি এবং ফোক গানে পারদর্শী হতে হবে।
বেতন স্কেল: (গ্রেড-১০) ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা‌।

০৪. পদের নাম: সহকারী শিক্ষক (সহকারী শিক্ষক-০২ ও ইসলাম ও নৈতিক শিক্ষা-০১)
পদ সংখ্যা: ০৩
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে নূন্যতম স্নাতক ডিগ্রি। সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/ বিভাগ বা সমমানের জিপিএ থাকতে হবে। ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের শিক্ষকের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ মাদ্রাসা শিক্ষা বোর্ড হতে ফাজিল/ কামিল/ ইসলামিক স্টাডিজ বিষয়ে নূন্যতম স্নাতক ডিগ্রি। সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/ বিভাগ বা সমমানের জিপিএ থাকতে হবে।
বেতন স্কেল: (গ্রেড-১১) ১২,৫০০-৩০,২৩০/- টাকা‌।

০৫. পদের নাম: প্রশাসনিক সহকারী 
পদ সংখ্যা: ০১
আবেদন যোগ্যতা: নূন্যতম এইচএসসি/ সমমান। সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/ বিভাগ বা সমমানের জিপিএ থাকতে হবে।
বেতন স্কেল: (গ্রেড-১১) ১২,৫০০-৩০,২৩০/- টাকা‌।

০৬. পদের নাম: অফিস সহকারী 
পদ সংখ্যা: ০১
আবেদন যোগ্যতা: নূন্যতম এইচএসসি/ সমমান। সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/ বিভাগ বা সমমানের জিপিএ থাকতে হবে। কম্পিউটারে অবশ্যই পারদর্শী হতে হবে। টাইপিং গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল: (গ্রেড-১৬) ৯,৩০০-২২,৪৯০/- টাকা‌।

আরও পড়ুন: কুমিল্লা বিশ্ববিদ্যালয় নেবে ৩১জন, এসএসসি পাসেই আবেদন

অন্যান্য সুবিধা: বাড়িভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, যাতায়াত ভাতা, আউটফিট ভাতা, উৎসব ভাতা, নববর্ষ ভাতা ইত্যাদি প্রতিষ্ঠানের বিধি মোতাবেক প্রদান করা হবে। উল্লেখ্য, চাকরি স্থায়ী হওয়া সাপেক্ষে উৎসাহ ভাতা, শিক্ষাভাতা, গ্র্যাচুইটি, ভবিষ্যৎ ও কল্যাণ তহবিলের সুবিধাদি প্রদান করা হবে। প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী নির্ধারিত পোশাক এবং বাসা বরাদ্দ দেয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, ০২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেটের সত্যায়িত ফটোকপি এবং যেকোনো তফসিলি ব্যাংকের শাখা হতে ০১ নং পদের জন্য ১০০০/- টাকা; ০২ ও ০৩ নং পদের জন্য ৭৫০/- টাকা; ০৪ নং পদের জন্য ৭০০/- টাকা; এবং ০৫ ও ০৬ নং পদের জন্য ৫০০/- টাকা

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: অধ্যক্ষ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, জালালাবাদ সেনানিবাস, সিলেট।

নিয়োগ পরীক্ষা: আগামী ০২ ডিসেম্বর ২০২৩ তারিখ সকাল ১০:০০ ঘটিকায় অনুষ্ঠিত হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

JCPSC Job Circular 2023


সর্বশেষ সংবাদ