চুয়েট শিক্ষক সমিতির নির্বাচন আজ

করোনা
চুয়েট শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন  © ফাইল ছবি

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শিক্ষক সমিতির ২০২২-২৩ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আজ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১০টা হতে এই নির্বাচন বিশ্ববিদ্যালয়ের গ্যালারিতে অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ চলেছে বিকেল ৪টা পর্যন্ত।

এবারের সভাপতি এবং সহ-সভাপতি সহ ৮টি পদে এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মোট ভোটার রয়েছেন প্রায় ২৫০ জন।

৮টি পদের মধ্যে প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এখন পর্যন্ত কোনো প্রার্থী নেই। এছাড়া সভাপতি ও সাধারণ সম্পাদক পদ ব্যতীত অন্য সকল পদে প্রার্থীগণ বিনা প্রতিদ্বন্দিতা নির্বাচিত হয়েছেন। তাই আজ শুধু সভাপতি এবং সাধারণ সম্পাদক এই দুইটি পদেই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সভাপতি পদের বিপরীতে ২ জন এবং সাধারণ সম্পাদকের পদে ২ জন প্রতিদ্বন্দিতা করছেন।

আরও পড়ুনঃ ১০ পদের সবটিতেই আওয়ামীপন্থী শিক্ষকদের জয়

নির্বাচনে সভাপতি পদে পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. বিপুল চন্দ্র মন্ডল এবং যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু সাদাত মুহাম্মদ সায়েম প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সম্পাদক পদে পুরকৌশল বিভাগের শিক্ষক ড. মোঃ বশির জিসান এবং পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ ইসলাম মিয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন- সহ-সভাপতি পদে রসায়ন বিভাগের অধ্যাপক ড. ম. ক. মোহাম্মদ জিয়াউল হায়দার, যুগ্ম সম্পাদক পদে ডিজেস্টার ইঞ্জিনিয়ারিং এন্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ আবুল হাছান, কোষাধ্যক্ষ পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. সম্পদ ঘোষ এবং নির্বাহী সদস্য পদে গণিত বিভাগের অধ্যাপক ড. উজ্জ্বল কুমার দেব এবং যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. প্রসঞ্জীত দাশ ।

নির্বাচনী ফলাফল আজ সন্ধ্যায় ঘোষণা করা হবে ।


মন্তব্য

x