রাবিতে শেষ হলো ১০ দিন ব্যাপী ক্রীড়া উৎসব

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন রাবি উপাচার্য
বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন রাবি উপাচার্য  © সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) আয়োজিত ক্রীড়া উৎসব শেষ হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে পুরস্কার বিতরণের মাধ্যমে এ উৎসব শেষ হয়।

অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার প্রদান করেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

প্রতিযোগিতার ছাত্রদের হ্যান্ডবল খেলায় চ্যাম্পিয়ন হয় মতিহার হল ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল রানার আপ হয়। ছাত্রীদের হ্যান্ডবল খেলায় (ছাত্রী)-এ ২-০ গোলে রোকেয়া হল চ্যাম্পিয়ন ও রহমতুন্নেসা হল রানার আপ হয়। ভলিবল (ছাত্র)-এ ২-০ সেটে শহীদ শামসুজ্জোহা হল চ্যাম্পিয়ন ও সৈয়দ আমীর আলী হল রানার আপ হয়। ভলিবল (ছাত্রী)-এ ২-০ সেটে রোকেয়া হল চ্যাম্পিয়ন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল রানার আপ হয়। বাস্কেটবলে ৩৫-১৫ পয়েন্টে শাহ মখদুম হল চ্যাম্পিয়ন ও বঙ্গবন্ধু শেখ মুবিবুর রহমান হল রানার আপ হয়।

আরও পড়ুনরাবিতে ক্রীড়া উৎসব শুরু, অংশ নেবে ৮০০ শিক্ষার্থী

এদিকে এ্যাথলেটিক্স (ছাত্র)-এ ৬১ পয়েন্ট পেয়ে শহীদ জিয়াউর রহমান হল চ্যাম্পিয়ন ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল রানার আপ। অন্যদিকে এ্যাথলেটিক্স (ছাত্রী)-এ ৬৪ পয়েন্ট পেয়ে রোকেয়া হল চ্যাম্পিয়ন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল রানার আপ।

রাকসুর কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম। এছাড়া অন্যদের মধ্যে ভারপ্রাপ্ত প্রক্টর মো. লিয়াকত আলী, ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, অনুষদ অধিকর্তা, হল প্রাধ্যক্ষ, বিভাগীয় সভাপতি ও সংশ্লিষ্ট কর্মকর্তা, শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।  

আরও পড়ুন: রাবির ছাত্রী হলের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

উল্লেখ্য, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে ১০ দিনব্যাপী এই ক্রীড়া উৎসবে এ্যাথলেটিক্স, ফুটবল, হ্যান্ডবল, ভলিবল ও বাস্কেটবলের ১১৪টি ইভেন্টে ১৭টি হলের প্রায় ৮০০ জন প্রতিযোগী অংশ নেয়।


সর্বশেষ সংবাদ