ঢাবি থেকে ৪ ইভটিজার গ্রেপ্তার, বাংলা মদ উদ্ধার

আটক চারজনকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে
আটক চারজনকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা থেকে মাদকসহ চার ইভটিজারকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে কেরু এন্ড কোং-এর বাংলা মদের বোতল উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেলে বিশ্বদ্যিালয়ের মুক্তি ও গণতন্ত্র তোরণ এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিশ্ববিদ্যালয় এলাকা থেকে আটকের পর তাদের সবাইকে শাহবাগ থানার এসআই শাহাবুদ্দিনের নিকট হস্তান্তর করা হয়েছে।

আটক চার বখাটে হলেন- মৃত শহীদুল হকের ছেলে শাহিন হক শ্রাবণ (১৮), মো. বদর উদ্দিন আহমেদের ছেলে আরিফ আহমেদ (১৮), মৃত-মোতাহির মিয়ার ছেলে কাওছার আহমেদ (২৪) ও আব্দুল জলিলের ছেলে শাওন (১৮)। তারা সবাই আরমানিটোলা, নাজিমুদ্দিন রোডসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বসবাস করতেন।

অধ্যাপক গোলাম রব্বানী জানান, তারা সবাই ভিসি চত্বরের উদ্দেশ্যে যাওয়ার পথে ট্রাফিক নিয়ন্ত্রণে ব্যবহারিত প্লাস্টিকের কোণে লাথি মারে এবং যাবার পথে মেয়েদেরকে উত্ত্যক্ত করে। তাদেরকে দেখে লোকজনের সন্দেহ হলে তাদেরকে আটক করা হয়। তাদের একজনের সাথে থাকা ব্যাগে কেরু এন্ড কোং এর বাংলা মদের বোতল পাওয়া গেছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ