রাবিতে সোনালী ব্যাংকের নতুন শাখা উদ্বোধন

সোনালী ব্যাংকের নতুন শাখা উদ্বোধনী অনুষ্ঠান
সোনালী ব্যাংকের নতুন শাখা উদ্বোধনী অনুষ্ঠান  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সোনালী ব্যাংকের নতুন শাখা উদ্বোধন করেছেন উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে ফিতা কেটে এ শাখার উদ্বোধনী অনুষ্ঠান পালন করা হয়েছে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আতাউর রহমান প্রধান, সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব মো. আফজাল করিম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সোনালী ব্যাংকের এই নতুন শাখার যাত্রা শুরু হলো। প্রতিষ্ঠালগ্ন থেকে ধীরে ধীরে বিশ্ববিদ্যালয়টি আজকের এই বৃহত্তম অবস্থানে উঠে এসেছে। বিশ্ববিদ্যালয়ের এই বৃহত্তর জনসংখ্যাকে সেবাপ্রদান করাই হবে তাদের প্রধান লক্ষ্য এমন প্রত্যশা করেছেন তিনি।

এসময় সুষম সেবা আদান-প্রদানের মাধ্যমে ব্যাংক স্টাফ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীদের আত্মিক বন্ধনে আবদ্ধ হওয়ার আহ্বান জানান উপাচার্য।

এর আগে, রাবিতে দীর্ঘ ৫৫ বছর ধরে ব্যাংকিং সেবা দিয়ে আসছে অগ্রণী ব্যাংক। সময়ের শিক্ষা বিশ্ববিদ্যালয়ের কলেবর বাড়লেও একটি মাত্র শাখা হওয়ায় অর্থনৈতিক লেনদেনে বিভিন্ন সমস্যার সম্মুখিন হতো শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারিরা। সময় ও কষ্ট লাঘবে দীর্ঘদিন ধরে অন্য একটি ব্যাংক শাখা স্থাপনের দাবি জানিয়ে আসছিল শিক্ষক-শিক্ষার্থীরা। নতুন এই ব্যাংক স্থাপনে বিভিন্ন জটিলতাকে লাঘব করবে বলে সংশ্লিষ্টরা আশাবাদী।


মন্তব্য

সর্বশেষ সংবাদ