ঈদের ছুটি শেষে ক্যাম্পাসে ফেরা হলো না রাবি শিক্ষার্থী জনির

মুজাহিদ হাসান জনি
মুজাহিদ হাসান জনি  © সংগৃহীত

ম্যালেরিয়ায় ও জন্ডিসে আক্রান্ত হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোজাহিদ হাসান জনি মারা গেছেন। গতকাল (৪ জুলাই) মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জনি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ডাকের পাড়া গ্রামে।

বুধবার (৫ জুলাই) সকালে আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। আজ দুপুরে জোহর নামাজের পর তার জানাযা অনুষ্ঠিত হবে। এরপর তার নিজ গ্রামে তাকে কবরস্থ করা হবে।

আইন বিভাগ সূত্রে জানা যায়, গ্রীষ্ম ও ঈদের ছুটিতে জনি বাসায় গিয়েছিলেন। সেখান তার ম্যালেরিয়া ধরা পড়ে। এরপর তিনি জন্ডিস রোগে আক্রান্ত হন। পরে গতকাল তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। সেখানেই গতকাল তার মৃত্যু হয়। তার মৃত্যুতে আইন বিভাগে শোকের ছায়া নেমেছে। বন্ধু হারানোর শোকে স্তব্ধ সহপাঠীরা। 

আরও পড়ুন: প্রতিপক্ষের কোপে ছাত্রলীগ কর্মীর হাত বিচ্ছিন্ন

অধ্যাপক হাসিবুল আলম প্রধান বলেন, আমাদের আইন বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মুজাহিদ হাসান জনি ম্যালেরিয়া ও জন্ডিসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার এই অকাল প্রয়াণ সত্যিই ভীষণ বেদনাদায়ক ও কষ্টের। তার মৃত্যুতে আমরা রাবি আইন পরিবার গভীর শোকাহত।

তার শোক সন্তপ্ত পরিবার ও বন্ধুদের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন তার সকল ভুল ত্রুটি ক্ষমা করে তাকে চির শান্তির জান্নাত দান করুন এই দোয়া করি। 


সর্বশেষ সংবাদ