আমাদের চিন্তাভাবনা, পড়াশোনা সব বিসিএস কেন্দ্রীক হয়ে গেছে: রাবিসাস সভাপতি

রাবি
রাবিতে শেখ রাসেল ফুটসাল টুর্নামেন্টের উদ্বোধন  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)-এর সভাপতি তৌফিক কাইয়ুম বলেছেন, আমাদের চিন্তাভাবনা, পড়াশোনা সব বিসিএস কেন্দ্রীক হয়ে গেছে। ১৬ মে (মঙ্গলবার) রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শেখ রাসেল ফুটসাল ট্যুরনামেন্ট-২০২৩-এর উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মঙ্গলবার সন্ধ্যায়  বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের মুক্তমঞ্চে বাহান্ন নিউজ সৌজন্যে ও সুবর্ণ–৬৭ ব্যাচের আয়োজনে এই ফুটসাল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

এসময় রাবিসাস সভাপতি তৌসিফ কাইয়ুম তার বক্তব্যে বলেন, বর্তমানে আমাদের মধ্যে একটা প্রবণতা তৈরি হয়েছে যে সবটা সময় আমরা আমাদের অ্যাকাডেমিক পড়াশোনার মধ্যেই সীমাবদ্ধ থাকি। আমাদের চিন্তাভাবনা, পড়াশোনা সব বিসিএস কেন্দ্রীক হয়ে গেছে। এর মধ্যেও এমন আলাদা ধরনের প্রোগ্রামের আয়োজন প্রশংসার দাবিদার। এর মাধ্যমে আমাদের পারস্পরিক ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি পাবে।

আরও পড়ুন: রাবি প্রশাসনের ব্যানার-সাইনবোর্ড-বিলবোর্ডে ভুলের ছড়াছড়ি

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও জোহা হল প্রাধ্যক্ষ অধ্যাপক একরামুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক একরামুল ইসলাম বলেন, আমরা সাধারণত শুধু জাতীয় দিবসই বেশি উদযাপন করে থাকি। বিশ্ববিদ্যালয়ে অ্যাকাডেমিক পড়াশোনার পাশাপাশি এক্সট্রা কারিকুলামেও অংশগ্রহণ করা জরুরি। আমাদের কর্মজীবনে এটার গুরুত্ব রয়েছে। এ সময় তিনি অংশগ্রহনকারী সকলের প্রতি এই টুর্নামেন্ট সুষ্ঠুভাবে সম্পন্ন করার প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, শেখ রাসেল ফুটসাল টুর্নামেন্ট-২০২৩ এ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী মিলে মোট আটটি দলের মধ্যে খেলা হবে। দেশের আট বিভাগের নামানুসারে দলগুলোর নামকরণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ