কালো কাপড়ে ঢেকে দেওয়া হল চবি রেজিস্ট্রারের নামফলক 

কালো কাপড়ে চবি রেজিস্ট্রারের নাম ফলক ঢেকে দিলেন কর্মকর্তারা
কালো কাপড়ে চবি রেজিস্ট্রারের নাম ফলক ঢেকে দিলেন কর্মকর্তারা  © টিডিসি ফটো

পূর্ণকালীন রেজিস্ট্রার নিয়োগের দাবিতে মুখে কালো কাপড় বেঁধে রেজিস্ট্রার কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছেন চবি কর্মকর্তারা। এসময় তারা ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে কর্মরত সমাজতত্ত্ব বিভাগের অধ্যাপক এসএম মনিরুল হাসাসের নাম ফলকও কালো কাপড়ে ঢেকে দেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর থেকে রেজিস্ট্রার কার্যালয়ে মুখে কালো কাপড় বেঁধে এ অবস্থান কর্মসূচি শুরু করেন এবং বিকেল পর্যন্ত এ কর্মসূচি পালন করেন। 

চবি অফিসার সমিতির সভাপতি রাশেদুল হায়দার জাবেদ বলেন, “পূর্ণকালীন রেজিস্ট্রার নিয়োগের দাবিতে আমরা রেজিস্ট্রারের নামফলক কালো কাপড় দিয়ে ঢেকে দিয়েছি। একই সঙ্গে আমরা মুখে কালো কাপড় বেঁধে রেজিস্ট্রার কার্যালয়ে অবস্থান নিয়েছি।”

আরও পড়ুন: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শাটল ট্রেনের চাবি নিয়ে গেছে ছাত্রলীগ

এসময় এই কর্মকর্তা আরও বলেন, পূর্ণকালীন রেজিস্ট্রার নিয়োগ না হওয়া পর্যন্ত তাদের কর্মসূচি চলবে। প্রতিদিন নতুন নতুন কর্মসূচি আসবে।

এ বিষয়ে ভারপ্রাপ্ত রজিস্ট্রার মনিরুল হাসানের সাথে যোগাযোগ করা হলে দ্যা ডেইলি ক্যাম্পাসে তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে জানান, ইতোমধ্যে তিনি প্রশাসন বরাবর পদত্যাগপত্র জমা দিয়েছেন। 

এ বিষয়ে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের সাথে যোগাযোগ করলে তিনি কোনও মন্তব্য করতে রাজি হননি।

উল্লেখ্য, এর আগে পূর্ণকালীন রেজিস্ট্রার নিয়োগের দাবিতে গত ১ জানুয়ারি থেকে আন্দোলন শুরু করেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা। আন্দোলনের মুখে ২ জানুয়ারি চার দিনের ছুটিতে যান ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান। পরে চবির এস্টেট শাখার ডেপুটি রেজিস্ট্রার মাহবুব হারুন চৌধুরীকে রেজিস্ট্রারের রুটিন দায়িত্ব পালন করতে দেওয়া হয়। 


সর্বশেষ সংবাদ