ঢাবির সাবেক শিক্ষকের গাড়ি সেই নারীকে যেভাবে টেনেহিঁচড়ে নিয়ে যায় (ভিডিও)

  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় মোটরসাইকল আরোহী এক নারীকে টেনেহিঁচড়ে অনেক দূরে নিয়ে গেছে একটি প্রাইভেটকার। পরে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ওই নারীর মৃত্যু হয়েছে। তার নাম রুবিনা আক্তার। বয়স আনুমানিক ৪৫ বছর। আজ শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটেছে। ঢামেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মাসুদ মিয়া এ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ওই প্রাইভেটকারের চালক ছিলেন ঢাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহকারী অধ্যাপক আজহার জাফর শাহ৷ এসময় তাকে উপস্থিত জনতা পিটুনি দেন৷ পরে তাকেও আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেও ভর্তি করা হয়৷

আরও পড়ুন: ঢাবি এলাকায় নারীকে পিষে টেনে নিল সাবেক শিক্ষকের গাড়ি

এদিকে, ওই ঘটনার দুটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, নীলক্ষেতগামী একটি প্রাইভেটকার টেনেহিঁচড়ে নিয়ে যাচ্ছেন একজন নারীকে। এসময় পেছন দিক থেকে একজন মোটরসাইকল ওই প্রাইভেটকারের ড্রাইভারকে থামাতে বলে চিৎকার করলেও ড্রাইভার তার গাড়িটি থামাননি। পরে নীলক্ষেত মোড়ে গিয়ে ওই গাড়িটি থামলে উপস্থিত জনতা তাকে আটক  করে এবং ওই নারীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে মেডিকেলে পাঠান।

ওই নারীর দেবর নুরুল আমিন জানান, তাদের বাসা হাজারীবাগের সেকশন এলাকায়। তেজগাঁও থেকে তিনি ভাবিকে নিয়ে মোটরসাইকেলযোগে সেকশন এলাকায় যাচ্ছিলেন। শাহবাগ মোড় পার হওয়ার পর একটি প্রাইভেটকার পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। সেসময় তার ভাবি ছিটকে পড়েন এবং প্রাইভেটকারের বাম্পারের সঙ্গে আটকে যান। তবে প্রাইভেটকারটি এরপরও না থেমে তার ভাবিকে টেনেহিঁচড়ে প্রায় নীলক্ষেত পর্যন্ত নিয়ে যায়। পরে স্থানীয়রা প্রাইভেটকারটিকে আটক করে এবং তিনি ভাবিকে উদ্ধার করে হাসপাতালে যান।

 


সর্বশেষ সংবাদ