র‌্যাবের কথায় ভরসা পাচ্ছেন না ফারদিনের বাবা

ফারদিন
ফারদিন  © সংগৃহীত

ফারদিনের হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাবের কথায় ভরসা করছেন না বলে জানিয়েছেন ফারদিনের বাবা কাজী নূরউদ্দিন রানা। নিখোঁজের তিন দিন পর ৭ নভেম্বর নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে বুয়েট শিক্ষার্থী ফারদিনের লাশ উদ্ধার করে পুলিশ।  এখনও হত্যা মামলার রহস্যর জট খুলেনি।

ফারদিনের বাবা প্রশ্ন রেখেছেন, রায়হান গ্যাংয়ের সঙ্গে আমার ছেলের কী নিয়ে বিরোধ থাকবে? বুঝলাম সে (রায়হান) একটা খারাপ মানুষ। কিন্তু আমাকে বোঝান, আমার ছেলেটাই কেন তার টার্গেটে পড়বে? বৃহস্পতিবার ডিবি কার্যালয়ে ছেলে হত্যার তদন্ত-সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করেন নূর উদ্দিন। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। নূর উদ্দিন বলেন, আমার ছেলে হত্যার শিকার হয়েছে। এসব বলে মামলাটাই পাল্টে দিচ্ছেন।

আরও পড়ুন: পরীক্ষার আগে ছাত্রীকে প্রশ্ন দেওয়ার অভিযোগ যবিপ্রবি শিক্ষকের বিরুদ্ধে

মাদক নিয়ে জানতে চাইলে তিনি জানান, মাদকে জড়ানোর বিষয়ে ডিবি কিছুই বলেনি আমাকে। মাদকের সংশ্লিষ্টতাও পাওয়া যায়নি, সেটা ডিবি পুলিশ ক্লিয়ার করেছে। আমিও এর আগে বলেছি। আমার ছেলে কখনো ধূমপান করত না। এমনকি ধোঁয়াও সহ্য করতে পারত না।

র‌্যাবের পক্ষ থেকে বলা হচ্ছে, ফারদিন হত্যায় জড়িতদের প্রায় খুঁজে বের করা হয়েছে। র‌্যাব কি আপনাকে ডেকে এসব ব্যাপারে কিছু জানিয়েছে? এমন প্রশ্নের উত্তরে নূরউদ্দিন বলেন, র‌্যাব থেকে তথ্য সংগ্রহের জন্য আমার সঙ্গে যোগাযোগ করেছিল। তবে মামলা দায়েরের পর থেকে তারা কোনো আপডেট দেয়নি। এই যে ম্যাসেজটা দিলো, কারা দিলো, কোন সংস্থা দিলো তা আপনারা জানেন। বিচারাধীন বিষয়ে এমন তথ্য দেওয়াটা কতটা যথাযথ? ওখানে যে ফুটেজ দেখানো হলো, রায়হান গ্যাংয়ের সঙ্গে আমার ছেলেটার কী বিরোধ থাকবে?

এদিকে র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে, শীর্ষ মাদক ব্যবসায়ী রায়হান গ্যাং ফারদিন হত্যার নেপথ্যে কাজ করেছে। আলোচিত এই হত্যাকাণ্ডের ঘটনায় রায়হানসহ বেশ কয়েকজনকে নজরদারিতে রাখা হয়েছে।


সর্বশেষ সংবাদ