ঢাবিতে সময়মত অফিসে না আসলে ব্যবস্থা নেয়ার নির্দেশ

ঢাবির রেজিস্টার ভবন
ঢাবির রেজিস্টার ভবন   © সংগৃহীত

বিদ্যুৎ সাশ্রয়ের জন্য গত ২৪ আগস্ট থেকে ঢাবির দাপ্তরিক সময় সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত করা হয়েছে। কিন্তু দিনের দাপ্তরিক সময়ের শুরুতেই বিশ্ববিদ্যালয়ের অর্ধেকের চেয়ে বেশি কর্মকর্তা-কর্মচারী থাকেন অনুপস্থিত। এ নিয়ে বৃহস্পতিবার বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশের পর বিষয়টি ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) প্রশাসনের নজরে আসে। এজন্য কর্মকর্তা-কর্মচারীদের সময়মত অফিসে আসতে ও প্রস্থান সঠিক সময়ে করতে নোটিশ জারি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

ঢাবির রেজিস্টার (ভারপ্রাপ্ত) প্রবীর কুমার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আপনার অবগতির জন্য জানাচ্ছি যে, বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিস সময়সূচী রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯.০০টা থেকে বিকাল ৪.০০টা পর্যন্ত বিষয়টি সংশ্লিষ্টদের ইতিপূর্বে জানানো হয়েছে কিন্তু সম্প্রতী কিছু কর্মকর্তা-কর্মচারী যথা সময়ে অফিসে উপস্থিত না হওয়ায় বিষয়টি বিভিন্ন মাধ্যমে কের্তৃপক্ষের নজরে এসেছে। 

আরও পড়ুন: কাজে মন নেই ঢাবির কর্মকর্তা-কর্মচারীদের, অফিস টাইমে অনুপস্থিত ২৫৪!

এমত অবস্থায় সকল অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের যথা সময়ে আগমন ও প্রস্থানের বিষয়টি নিশ্চিত করা এবং যারা নিয়মের ব্যত্যয় করবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য অদিষ্ট হয়ে আপনাকে অনুরোধ করছি। 

সকল অনুষদের ডিন, হল প্রভোস্ট, বিভাগের চেয়ারম্যান, প্রক্টর , ইনিস্টিটিউট, গবেষণা কেন্দ্র পরিচালক, ডেপুটি রেজিস্টার, অফিস প্রধানদেরকে এ বিষয়ে ব্যবস্থা নিতে বলা হয়েছে। 


সর্বশেষ সংবাদ