বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে আকস্মিক পরিদর্শন ইউজিসি প্রতিনিধি দলের

এনপিআইইউবি
এনপিআইইউবি  © লোগো

উচ্চশিক্ষার মানোন্নয়নে পরিবীক্ষণ কার্যক্রমের অংশ হিসেবে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে আকস্মিক পরিদর্শন করেছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) গঠিত প্রতিনিধি দল। বুধবার (২৩ অক্টোবর) নর্থ প্যাসিফিক ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এনপিআইইউবি) মানিকগঞ্জস্থ ক্যাম্পাসে এই পরিদর্শনে যাওয়া হয় বলে আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়টির প্রকৃত চিত্র সরেজমিনে পর্যবেক্ষণের উদ্দেশ্যে ইউজিসি গঠিত তিন সদস্যের কমিটির নেতৃত্ব দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুব কায়সার। কমিটির অন্য সদস্যরা হচ্ছেন ইউজিসির যুগ্মসচিব (অতিরিক্ত দায়িত্ব) মুহাম্মদ নাজমুল ইসলাম এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের সিনিয়ির সহকারী পরিচালক নূরী শাহরীন ইসলাম।

প্রতিনিধিদলের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক ও আর্থিক শৃঙ্খলা সংক্রান্ত বিষয়াদি নিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সাথে আলোচনা করেন। কমিটির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের প্রকৃত অবস্থা তুলে ধরে একটি প্রতিবেদন তৈরি করবেন। প্রতিবেদনের নির্দেশনা বাস্তবায়নের জন্য পরবর্তীতে তা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট প্রেরণ করা হবে।


সর্বশেষ সংবাদ