ইডেন ছাত্রলীগের নেতৃত্বে রিভা-রাজিয়া

রিভা ও রাজিয়া
রিভা ও রাজিয়া  © সংগৃহীত

রাজধানীর ইডেন সরকারি মহিলা কলেজ শাখা ছাত্রলীগের নতুন (আংশিক) কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ১ বছরের জন্য এই কমিটিতে সভাপতি হিসেবে তামান্না সুলতানা রিভা আর সাধারণ সম্পাদক হিসেবে রাজিয়া সুলতানা দায়িত্ব পেয়েছেন।

আজ শুক্রবার (১৩ মে) বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য স্বাক্ষরিত সংগঠনের এক প্যাডে এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন দায়িত্ব পাওয়া সভাপতি তামান্না সুলতানা রিভা কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা সনি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি জয়ের অনুসারী হিসেবে পরিচিত।

কমিটির অন্যান্যরা হলেন— সহ-সভাপতি হয়েছেন সােনালী আক্তার, শিরিন সুমি, জেবুন্নাহর শিলা, মারজান উর্মি, সাদিয়া জায়ন সাথী, কল্পনা বেগম, উম্মে রুম্মান রুমি, নাহিদা চৌধুরীর রাকা, জিনাত জায়ন লিমা, বিজলি আক্তার, তানজিলা আক্তার, সুমা মল্লিক পপি, উদিতা আক্তার, আফরােজা আক্তার রশ্মি, কেয়া আক্তার লুনা, মীম ইসলাম, মনিকা তনচংগ্যা মিমি, রােকসানা আক্তার, মায়েদা বেগম মায়া, জান্নাতুল ফেরদৌস, সানজিদা পারভীন চৌধুরী, শেখ সানজিদা, মিলি আক্তার, সুমনা মিম, ফেরদৌসি আশরাফ লুবনা, শিরিনা আক্তার, তানজিলা মনি পরশ, সুস্মিতা বাড়ৈ, রুনা আক্তার সুপ্তি ও পুনম রহমান বৃষ্টি। 

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন— শায়না রহমান, ঋতু আক্তার, ফাতিমা খানম বিন্তি, রূপা দত্ত ও মালিহা হায়াত।

সাংগঠনিক সম্পাদকরা হলেন—  কামরুন্নাহার জ্যোতি, নুরজাহান খানম সামিয়া, আক্তার বৈশাখী, আর্নিকা তাবাছছুম স্বর্ণা, সুস্মিতা পান্ডে, ফারজানা ইয়াছমিন নিলা ও সুরাইয়া ইসলাম সম্পা।

এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য সদস্য করা হয়েছে চারজনকে। তারা হলেন— ইফরাত জাহান ইতি, পাপিয়া রয়, তাজুন্নাহার সােমা, সাবিকুন্নাহার তামান্না।


সর্বশেষ সংবাদ