বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ইবি ছাত্রলীগের বিক্ষোভ 

বিএনপি-জামায়াতের নৈরাজ্যেের প্রতিবাদে বিক্ষোভে ইবি ছাত্রলীগ 
বিএনপি-জামায়াতের নৈরাজ্যেের প্রতিবাদে বিক্ষোভে ইবি ছাত্রলীগ   © টিডিসি ফটো

বিএনপি-জামায়াত অপশক্তির হরতালের নামে সন্ত্রাস-নৈরাজ্য-হত্যার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। 

রোববার (২৯ অক্টোবর) বেলা ১২টায় দলীয় টেন্ট থেকে বিক্ষোভ মিছিল বের করেন সংগঠনটির নেতাকর্মীরা। শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ক্যাম্পাসের পার্শ্ববর্তী শেখপাড়া বাজার হয়ে একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, দেশের এই অভাবনীয় উন্নয়নের সময়ও দেশীয় এবং আন্তর্জাতিক চক্র থেমে নেই। তারা বিভিন্নভাবে দেশে নৈরাজ্য সৃষ্টি করার চক্রান্ত করছে। সাধারণ জনগণ আজ বিএনপি-জামায়াতের অবৈধ হরতালকে লালকার্ড দেখিয়েছে। এছাড়া হরতাল শব্দটি বাংলাদেশ থেকে উঠে গেছে। দেশের জনগণ এখন উন্নয়নে বিশ্বাসী। বিশ্ববিদ্যালয়ে এই হরতালের কোনো ধরনের প্রভাব পড়বে না। স্বাভাবিক ক্লাস পরীক্ষা চালু রাখতে ছাত্রলীগ সবসময় পাশে থাকবে।

সমাবেশে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, গতকাল একজন পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করে বিএনপি-জামায়াত তাদের খুনের রাজনীতি ও নৈরাজ্যের রাজনীতির আবারো প্রমাণ দিয়েছে। বিএনপি যে সন্ত্রাসী দল, মানুষ মারার দল গতকাল সেটা দেশের জনগণের কাছে স্পষ্ট হয়েছে।

সংগঠনটির সহসভাপতি মৃদুল হাসান রাব্বি, মামুনুর রশিদ ও নাইমুর রহমান জয়, যুগ্ম-সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার ও মুজাহিদুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ সহ সংগঠনটির প্রায় তিনশতাধিক নেতাকর্মী এতে উপস্থিত ছিলেন। বিক্ষোভ শেষে দলীয় টেন্টে সংক্ষিপ্ত সমাবেশ করে তারা। 


সর্বশেষ সংবাদ