জাতীয় শোক সভা

মিষ্টির বিল দেওয়া নিয়ে সংঘর্ষ ছাত্রলীগের দু’গ্রুপের

জাতীয় শোক দিবসের মোনাজাত অনুষ্ঠান শেষে দেয়া মিষ্টির বিল নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে চারজন আহত হয়। বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাথরঘাটা উপজেলার কাকচিড়া বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলেন - আব্দুল্লাহ আল মুনিম, মো. মশিউর রহমান, ইমরান হোসেন মুছা, নজরুল ইসলাম।

আহতরা জানান, শোক দিবসের অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত শেষে বিকেলে খাবার বিতরণ করা শুরু হয়। ওই শোক অনুষ্ঠানে কাকচিড়া বাজারের একটি মিষ্টির দোকানের মিষ্টি দিয়ে বরগুনার বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতাগী পৌর মেয়র এবিএম গোলাম কবিরসহ তার সঙ্গীয়দের আপ্যায়ন করা হয়। মিষ্টির দোকানের বিল সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার পক্ষে লোকজন বিল দিতে যায়।

এসময় সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনের পক্ষে কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগের সভাপতি তুহিন পহলান ও তার ভাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি তুষার পহলান বিল দিতে আসেন। এ নিয়ে দুই পক্ষের সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষ হয়। তারা পূর্ব পরিকল্পিতভাবেই দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা করে। এ সময় চারজন আহত হয়।

আরও পড়ুন: ইডেন কলেজের সাথে সংঘর্ষ, ঢাবি নেত্রীকে কেন্দ্রীয় ছাত্রলীগের শোকজ

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত থেকেই ঘটনাস্থলে পরিস্থিতি থমথমে ছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি।

এ বিষয়ে সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা কোনো মন্তব্য করতে রাজি হননি।  

এদিকে বৃহস্পতিবার (২৪ আগস্ট) জেলা ছাত্রলীগের নিজস্ব প্যাডে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা তৌশিকুর রহমান ইমরানের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই কমিটি বিলুপ্ত করেন।


সর্বশেষ সংবাদ