সেই ছাত্রলীগ নেতার পক্ষে স্ট্যাটাস দেওয়া নিয়ে মুখোমুখি দু’পক্ষ

চবি শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হকের পা নেতাকর্মীদের টিপে দেওয়ার ছবি সম্প্রতি ভাইরাল হয়
চবি শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হকের পা নেতাকর্মীদের টিপে দেওয়ার ছবি সম্প্রতি ভাইরাল হয়  © সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হকের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেওয়া নিয়ে এবর মুখোমুখি অবস্থান নিয়েছে দু’পক্ষ। তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটেছে। রেজাউলের পক্ষে লেখাতে বাধ্য করায় এ ঘটনা ঘটেছে বলে নেতাকর্মীরা জানিয়েছেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) রাত পৌনে ২টার দিকে শাহ আমানত হলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নেতাকর্মীদের দিয়ে রেজাউল হকের পা টেপানোর ছবি ভাইরাল হওয়ায় ফেসবুকে ও সংবাদ মাধ্যমে লেখালেখি হচ্ছে। তার অনুসারীদের একটি পক্ষ এর পাল্টা জবাব দেওয়ার জন্য নেতাকর্মীদের চাপ দিচ্ছেন। অনেকে লিখলেও কেউ কেউ বিরত থাকছেন। বৃহস্পতিবার রাতে ফেসবুকে পোস্ট করা নিয়ে উপদপ্তর সম্পাদক রমজান হোসেন ও সহসভাপতি শেখ আহমেদ এবং কর্মী নূর উদ্দিন আহমেদের বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। রমজানের অভিযোগ, শেখ আহমেদ ও নূর উদ্দিন জুনিয়রদের রেজাউলের পক্ষে পোস্ট করতে বাধ্য করছিলেন। তিনি প্রতিবাদ করেছেন। তার ওপর এখন কারও আস্থা নেই। শেখ আহমেদ ও নূর উদ্দিন অনেকের থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে পোস্ট করেন। বাধ্য করা পোস্টের প্রমাণ হচ্ছে সব পোস্ট হুবহু নকল।

তবে অভিযোগ অস্বীকার করে সহ-সভাপতি শেখ আহমেদ বলেন, বন্ধুদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। নিজেরা বসে সমাধান করে নেবেন। তিনি কাউকে রেজাউলের পক্ষে পোস্ট করতে জোর করেননি বলেও দাবি করেছেন।

আইন সম্পাদক খালেদ মাসুদ বলেন, রেজাউলের ঘটনা আলোচনায় আসার পর থেকে সমালোচনা হচ্ছে। এরপর থেকে তার পক্ষে লেখালেখি করার জন্য চাপ দিচ্ছেন। তবে রাজি হননি তারা।

এ বিষয়ে সভাপতি রেজাউল হক দাবি করেন, তাঁর অনুসারীদের মধ্যে এমন ঘটনা ঘটেনি। ফেসবুকে লেখালেখি করতেও কাউকে জোর করেননি তিনি। তিনি খোঁজ নিলেও কেউ কিছু বলেনি। 


সর্বশেষ সংবাদ