নারায়ণগঞ্জে ছাত্রদলের সভাপতি-সম্পাদকের ওপর হামলা

  © ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ হামলার জন্য ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের দায়ী করেছে ছাত্রদল।

আজ বুধবার বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার কৃষ্ণপুরা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এসময় ছাত্রদলের সভাপতি-সম্পাদককে বহনকারী গাড়িটি ভাঙচুর করা হয়। তাদের গাড়িটিকে আটকে রাখা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে। 

হামলায় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জুয়েল আহত হয়েছেন বলে জানা গেছে। তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হচ্ছে।

ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়িতে থাকা যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারের কৃষ্ণপুরা আওয়ামী লীগের অফিসের কাছাকাছি এই হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এই হামলা চালান বলে অভিযোগ করেন তিনি।

তিনি আরও বলেন, গাড়ির ড্রাইভারসহ পাঁচজন আহত হয়েছেন। তাদের মধ্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মাহমুদ উল্লাহ জানান, আমরা খবর পেয়ে দ্রুত ছুটে এসেছি। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করছি।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, এ ধরনের কোনো অভিযোগ পাইনি, খোঁজ নেওয়া হচ্ছে। সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।  

গত ১৯ নভেম্বর বিএনপির কুমিল্লা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে লিফলেট বিতরণের সময় ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষে এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। নিহত মো. নয়ন মিয়া উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি ছিলেন।