মিছিলে ছাত্রলীগের ধাওয়া, মাইক্রোবাস চাপা পড়ে ছাত্রদল নেতা নিহত 

নিহতের স্বজনদের আহাজারি
নিহতের স্বজনদের আহাজারি   © সংগৃহীত

তারেক রহমান ও জোবায়দা রহমানের গ্রেপ্তারি পরোয়ানার বিরুদ্ধে মশাল মিছিল করার সময় নারায়ণগঞ্জে একজনের মৃত্যু হয়েছে। নিহত মো. অমিত হাসান অনিক (২২) নারায়ণঞ্জের কাঞ্চন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সহ সভাপতি ছিলেন।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অমিতের মৃত্যু হয়। তিনি রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড এলাকার আমির হোসেনের ছেলে।

আরও পড়ুন: রুমের আলো নিভিয়ে ছাত্রী নির্যাতন, মধ্যরাতে বদরুন্নেসা কলেজে ছাত্রলীগের সংঘর্ষ

নিহত অনিকের সহকর্মী মো. মামুন জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যুবদলের আহ্বায়ক নাহিদ হাসানের নেতৃত্বে তারেক রহমান ও জোবায়দা রহমানের গ্রেপ্তারি পরোয়ানার বিরুদ্ধে একটি মশাল মিছিল বের করা হয়। মিছিল শেষে নেতা-কর্মীরা যে যাঁর মতো বাড়ি ফিরছিলেন। এ সময় ভুলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ইকবাল সিকদারের নেতৃত্বে ৭ থেকে ৮টি মোটরসাইকেলে করে যুবলীগ-ছাত্রলীগের নেতা-কর্মীরা মিছিলকারীদের ওপর হামলা চালায়। হামলাকারীদের হাতে রামদা, রড ও লাঠিসোঁটা ছিল। হামলা থেকে বাঁচতে নেতা-কর্মীরা যে যাঁর মতো করে দৌড়ে নিরাপদ স্থানে যাচ্ছিলেন। অমিত দৌড়ে পালানোর সময় দুটি মোটরসাইকেল তাঁকে তাড়া করে। এ সময় দ্রুতগতির একটি মাইক্রোবাসের সঙ্গে অমিতের ধাক্কা লাগে। পরে তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১টায় চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


সর্বশেষ সংবাদ