ম্যারাডোনার চুরি হওয়া ঘড়ি উদ্ধার

ডিয়েগো ম্যারাডোনা ও তার ঘড়ি
ডিয়েগো ম্যারাডোনা ও তার ঘড়ি  © ফাইল ছবি

বিশ্ব ফুটবলের কিংবদন্তি তারকা আর্জেন্টিনার ফুটবলার প্রয়াত দিয়েগো ম্যারাডোনার একটি বিলাসবহুল ঘড়ি দুবাই থেকে হারিয়ে গিয়েছিল। শনিবার (১১ ডিসেম্বর) সকালে ঘড়িটি ভারতের আসাম থেকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় ওয়াজিদ হোসাইন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি আগে দুবাইতে কাজ করতেন, সম্প্রতি দেশে ফিরেছেন। এমন খবর প্রকাশ করেছে এনডিটিভি।

আরও পড়ুন:  ‘ফুটবলের ঈশ্বর’ ম্যারাডোনা চলে যাওয়ার একবছর

এক টুইট বার্তায় আসামের মুখ্যমন্ত্রী হিমান্ত বিশ্ব সর্মা বলেন, আন্তর্জাতিক সহযোগিতার আইনের অধীনে আসাম পুলিশ ভারতীয় ফেডারেল এলইএর মাধ্যমে দুবাই পুলিশের সঙ্গে কিংবদন্তী ফুটবলার প্রয়াত ডিয়েগো ম্যারাডোনার ঘড়ি পুনরুদ্ধার করার জন্য সমন্বয় করেছে।

আসাম পুলিশের ডিরেক্টর জেনারেল ভাস্কার জয়তী মহান্তা জানান, ঘড়িটি আর্জেন্টাইন কিংবদন্তী ফুটবলার ম্যারাডোনার। এটি দুবাইতে অন্যান্য জিনিসপত্রের সঙ্গে নিরাপদে সংরক্ষণ করা হচ্ছিল। কিন্তু সেখান থেকে এটি চুরি হয়ে যায়।

আরও পড়ুন: শেষ জন্মদিনে অঝোরে কেঁদেছিলেন ম্যারাডোনা

দুবাই পুলিশের কেন্দ্রীয় এজেন্সির তথ্যমতে, ওয়াজিদ হোসাইন ঘড়িটি চুরি করে আসামে পালিয়ে আসেন। শনিবার ভোর ৪টার দিকে সিবসাগরের নিজ বাড়ি থেকে তাকে আমরা গ্রেফতার করি। এ সময় তার কাছ থেকে ঘড়িটি উদ্ধার করা হয়েছে।


সর্বশেষ সংবাদ