নেচে জরিমানা গুনতে হচ্ছে তাসকিনকে!

  © সংগৃহীত

জিম্বাবুয়ের পেসার ব্লেসিং মুজারাবানির সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের জন্য জরিমানা করা হয়েছে তাসকিন আহমেদকে। একই সঙ্গে মুজারাবানিকেও জরিমানা করা হয়। শুক্রবার (৯ জুলাই) রাতে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে আইসিসি জানিয়েছে, মাঠের মধ্যে তাসকিন এবং মুজারাবানির এমন কাণ্ড আচরণবিধির লঙ্ঘণ বলে মনে করছে আইসিসি।

এর আগে বৃহস্পতিবার (৮ জুলাই) খেলা চলাকালীন সময়ে নেচে হাতাহাতি হওয়ার উপক্রম হয় দুই ক্রিকেটারের। এ কারণে তাসকিন আহমেদ এবং মুজারাবানির ম্যাচ ফির ১৫ শতাংশ কেটে নেওয়ার আদেশ দেওয়া হয়েছে। এই দুই ক্রিকেটার লেভেল-১ এর অপরাধ করেছেন। জরিমানার সঙ্গে দুই খেলোয়াড়ের নামের পাশেই একটি করে ডিমেরিট পয়েন্ট যোগ করা হয়েছে।

হারারে টেস্টের দ্বিতীয় দিন ইনিংসের ৮৫তম ওভার চলছিল। বল করছিলেন ব্লেসিং মুজারাবানি। তার চতুর্থ নম্বর বলটি ছিল বাউন্সার, যা তাসকিন আহমদে সতর্কতার সঙ্গে ছেড়ে দেন। তারপর হাত দিয়ে কিছুটা নাচের মতো ভঙ্গি করেন এই ব্যাটসম্যান।

কিন্তু তাসকিনের সেই নাচ পছন্দ হলো না মুজারাবানির। তিনি এগিয়ে এসে তাসকিনকে কিছু একটা বলছিলেন। তারপর লেগে গেল ঝগড়া। দুজন মুখোমুখি দাঁড়িয়ে একে অপরকে কিছু বলছিলেন, যা দ্রুত ফেসবুকে ভাইরাল হয়ে যায়।


সর্বশেষ সংবাদ