রাবিতে আন্তঃবর্ষ ফুটবলে চ্যাম্পিয়ন প্রদিপ্ত-৬৫

চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে প্রদিপ্ত-৬৫
চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে প্রদিপ্ত-৬৫  © সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বাংলা বিভাগ আয়োজিত সরকার সুজিত কুমার স্মৃতি আন্তঃবর্ষ ফুটবল টুর্নামেন্টে শিরোপা জিতেছে প্রদিপ্ত-৬৫ (এমএ) ব্যাচ। ফাইনালে তৃতীয় বর্ষের বিপক্ষে ৩-২ ব্যবধানে এ জয় ছিনিয়ে নেয় তারা।

এর আগে আগে গত ১২ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত গ্রুপ পর্বের খেলায় বিভাগের প্রথম বর্ষ থেকে মাস্টার্স পর্যন্ত মোট পাঁচটি দল অংশ নেয়। এ পর্বে প্রথম বর্ষ বাদ পড়ে। অন্য চার দল দিয়ে অনুষ্ঠিত হয় সেমিফাইনাল পর্ব। এ পর্বে ফাইনাল খেলার টিকিট নিশ্চিত করে মাস্টার্স ও তৃতীয় বর্ষ।
 
পরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. শহীদ ইকবাল। ক্রিড়া উপদেষ্টা ড. গৌতম দত্তসহ বিভাগের অন্যান্য শিক্ষকরাও উপস্থিত ছিলেন।
 
বিকেল ৪টায় খেলা অনুষ্ঠিত হয়। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন চতুর্থ বর্ষের রানা হামিদ। খেলা শেষে বিজয়ীদের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করা হয়। এবার টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয়েছেন শাকিল রানা। সেরা গোলরক্ষক সোহাগ রানা ও সেরা উদীয়মান খেলোয়াড়ের স্বীকৃতি লাভ করে প্রথম বর্ষের বাপ্পী মন্ডল। এ ছাড়াও খেলোয়াড়দের মধ্যে মেডেল বিতরণ করা হয়।
 
চ্যাম্পিয়ন দলের অধিনায়ক গোবিন্দ রায় উপস্থিত শিক্ষক ও দর্শকদের ধন্যবাদ জানিয়ে চ্যাম্পিয়ন ট্রফি বাংলা বিভাগের সদ্য প্রয়াত অধ্যাপক সরকার সুজিত কুমারকে উৎসর্গ করেন। শেষে বাংলা বিভাগের সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে আনুষ্ঠানিকতা শেষ হয়।

সর্বশেষ সংবাদ